নির্বাচনি ফল প্রচারে মিডিয়া সেন্টার খুলবে সরকার —তারানা হালিম

0
107

প্রতিবেদক ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল প্রচারে রাজধানীর সোনারগাঁও হোটেলে মিডিয়া সেন্টার খুলবে সরকার। তথ্য অধিদফতরের ব্যবস্থাপনায় আগামী ২৯, ৩০ ও ৩১ ডিসেম্বর এই মিডিয়া সেন্টার ২৪ ঘণ্টা খোলা থাকবে।

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম আজ সচিবালয়ে তাঁর দপ্তরে নির্বাচনকালীন তথ্য মন্ত্রণালয়ের কার্যক্রম নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, এ মিডিয়া সেন্টার থেকে দেশি-বিদেশি সাংবাদিকদের সহায়তা করা হবে। মিডিয়া সেন্টারে ডিজিটাল ডিসপ্লে স্থাপন করা হবে এবং বাংলাদেশ টেলিভিশনের সাথে সংযুক্ত হয়ে হালনাগাদ নির্বাচনি ফলাফল উক্ত ডিসপ্লেতে দেখানো হবে। নির্বাচন কমিশন থেকে প্রাপ্ত তথ্য মিডিয়া সেন্টারের মাধ্যমে প্রচার করা হবে।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এবং বাংলাদেশ বেতার নির্বাচনি ফলাফল সরাসরি, ৩০ মিনিট পরপর বা প্রয়োজন অনুসারে বিশেষ বুলেটিন আকারে সম্প্রচার করবে। তবে নির্বাচন কমিশনের তথ্যের বাইরে বাংলাদেশ টেলিভিশন কোন তথ্য প্রচার করবে না।

তারানা হালিম বলেন, আগামী ২৯, ৩০ ও ৩১ ডিসেম্বর ২৪ ঘণ্টা গুজব শনাক্তকরণ ও অবহিতকরণ সেল খোলা থাকবে। যাতে নির্বাচনকেন্দ্রিক গুজবের বিষয়গুলো আমরা মিডিয়াকে অবহিত করতে পারি।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here