সপ্তাহ খানেকের মধ্যে চালের দাম কমে আসবে: বাণিজ্যমন্ত্রী

0
69

গোপালগঞ্জ সংবাদদাতা ::

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, সপ্তাহ খানেকের মধ্যে চালের দাম কমে আসবে। নির্বাচনের জন্য ২/৩ দিন যানবাহন চলাচলে সমস্যা ছিল বলে চালের দাম বেড়েছে। আমি ও খাদ্যমস্ত্রী মিল মালিক, ধান ব্যবসায়ীসহ অন্যদের সঙ্গে বৃহস্পতিবার বসেছিলাম। তারা কথা দিয়েছে সপ্তাহ খানেকের মধ্যে চালের দাম কমে আসবে।

আজ শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধির বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের কাছে এসব কথা বলেন মন্ত্রী বাণিজ্য।

তিনি বলেন, গত মাস শেষের পর এ মাসে কিন্তু চালের দাম বাড়েনি। মোটা চালের দাম স্থিতিশীল রয়েছে। চিকন চালের দাম কিছুটা বেড়েছে। আমাদের দেশের সাধারণ মানুষ মোটা চাল খায়। এ কারণে আমাদের সব সময় টার্গেট থাকে মোটা চালের দাম স্থিতিশীল রাখা। গুদামগুলোতে প্রচুর পরিমানে ধান-চাল মজুদ রয়েছে। গত বছর যা মজুদ ছিলো, এ বছর তার চেয়ে অনেক বেশি মজুদ আছে। সুতরং চাল নিয়ে চিন্তার কারণ নেই।

এর আগে দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌছে বাণিজ্যমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তিনি পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করেন।

মন্ত্রী টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিসৌধের বঙ্গবন্ধু ভবনে প্রবেশ করেন। সেখানে রক্ষিত পরিদর্শণ বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহম্মেদ হোসেন মীর্জা সহ গোপালগঞ্জ জেলা, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here