ভাঙ্গায় সাবেক কমিশনারের বাড়িতে হামলা ভাংচুর

0
364
mde

ভাঙ্গা সংবাদদাতা ::

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পৌর সদরের ৪ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও ভারপ্রাপ্ত মেয়র জগদীশ চন্দ্র মালোর বাড়ীতে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে হামলা ভাংচুর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার বিকেলে মধ্যপাড়া হাসামদিয়া এলাকায় হামলার ঘটে। বৃহস্পতিবার দুপুরে ভাঙ্গা থানায় অভিযোগ করেছেন জগদীশ পরিবার।

জানা গেছে, জগদীশ মালোর শিশু পুত্র গোপাল (৭) ও একই এলাকার নুরুজ্জামানের শিশু পুত্র মিশু বাড়ির পাশে খেলার মাঠে খেলা নিয়ে দুটি অবুঝ শিশুর মধ্যে কথা কাটাকাটি হয়।

এই ঘটনার জের ধরে নুরুজ্জামান এর পরিবারের লোকজন জগদীশের বাড়িতে গিয়ে অর্তকিত হামলা চালিয়ে বাড়ির আসবাবপত্র ভাংচুর ও মহিলাদের মারধোর করে।

এ বিষয়ে জগদীশ মালো বলেন, তুচ্ছ ঘটনা কেন্দ্র করে নুরুজ্জামান ১৫/২০ জন লোক নিয়ে বাড়িতে প্রবেশ করে আমাকে ও আমার স্ত্রী কমলা রানীকে মারধর করে। আমরা বাধা দিলে তারা ক্ষুব্ধ হয়ে ঘরে প্রবেশ করে ভাংচুর চালিয়েছে।

তিনি আরও বলেন, ভাংচুর করে চলে যাওয়ার পথে আমাদের হুমকি দিয়ে বলে থানায় মামলা না করি। এই ঘটনার পর থেকে পরিবার নিয়ে চরম নিরাপত্তাহিনতায় ভুগছি। পরে আমার ছেলে কৃষ্ণ ঘটনার বিস্তারিত জানিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করে।

ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ কাজী সাইদুর রহমান বলেন, পুলিশের কাছে একটি অভিযোগ দিয়েছেন কমিশনার পরিবার। এই বিশয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here