ভারতের ৫ রাজ্যে, বাংলাদেশি মেঘলার তেলেগু ছবি

0
442

ডেস্ক প্রতিবেদক ::

সাকালাকালাভাল্লাবুডু’ দিয়ে তেলেগু সিনেমায় অভিষেক হচ্ছে বাংলাদেশের মেয়ে মেঘলা মুক্তার। আগামী ১ ফেব্রুয়ারি ছবিটি ভারতের ৫ রাজ্যে মুক্তি পাচ্ছে। ১৫ সেপ্টেম্বর শিবা গণেশ পরিচালিত ছবিটির ফার্স্টলুক মুক্তি পেয়েছে। আমি শুধু চেয়েছি তোমায় দিয়ে চলচ্চিত্রে অভিষিক্ত মুক্তাকে আরো দেখা গেছে ‘নবাব’ও ‘পাষাণ’-এ।

ছবি মুক্তি উপলক্ষে মেঘলা বুধবার সকালে হায়দরাবাদ থেকে ফেসবুক লাইভে আসেন। জানান, একটু পরে ছবি মুক্তির বিষয়ে একটা সংবাদ সম্মেলন রয়েছেন। এসময় তিনি ভক্তদের নিকট দোয়া চান।

ছবি মুক্তির প্রচারে মেঘলা হায়দরাবাদ গেছেন ২৭ জানুয়ারি। হায়দরাবাদ শহরের বাইরে বেশি সিনেমা হলে মুক্তি দেওয়া হচ্ছে। এছাড়া দক্ষিণ ভারতের তেলেঙ্গানা, তামিলনাড়ু, কর্নাটক, কেরেলা এবং অন্ধ্র প্রদেশ; এই পাঁচ রাজ্যে ১৫০ সিনেমা হলে মুক্তি পাচ্ছে সাকালাকালা ভাল্লাভুডু। এছাড়া সেখানকার কয়েকটি বড় বড় মাল্টিপ্লেক্সেও চলবে সাকালাকালা ভাল্লাভুডু। তামিল, তেলেগু, বলিউডের সুপারস্টারদের সঙ্গে পাল্লা দিয়ে চলবে এ ছবি।

সাকালাকালাভাল্লাবুডু’ পরিচালনা করেছেন শিবা গণেশ এবং প্রযোজনা করেছে ইউভেন টুরিস্ট টকিং অ্যান্ড সিমভা। এই ছবিতে মেঘলার নায়ক তানিশক রেড্ডি। এছাড়া মেঘলার বাবার চরিত্রে অভিনয় করেছেন সুমান তালওয়ার, যিনি দক্ষিণি সিনেমার পরিচিত মুখ।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here