ভাঙ্গায় ছাত্রলীগ সভাপতির মুক্তির দাবীতে মানব বন্ধন

0
490

ভাঙ্গা সংবাদদাতা ::

ফরিদপুরের ভাঙ্গায় ছাত্রলীগ সভাপতি মোঃ লুতফর রহমান মোল্লার মুক্তির দাবীতে মানব বন্ধন করেছে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ সকাল ১২টায় ভাঙ্গা উপজেলা দক্ষিনপাড় বাসস্ট্যান্ড সংলগ্ন হসাপাতালের সামনে প্রায় আধা ঘণ্টাব্যাপী এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনের ফলে ভাঙ্গা-ফরিদপুর-বরিশাল মহাসড়কের রাস্তার দুইপাশে তিব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে মানবন্ধন তুলে নেয় ছাত্রলীগের নেতাকর্মীরা।

ভাঙ্গা উপজেলা ছাত্রলীগ সভাপতিকে বিএনপি জামায়াত শিবিরের একটি অশুভ শক্তির চক্রান্তে মিথ্যা ও হয়রানী মামলায় গ্রেপ্তার করা হয়েছে বলে এমন অভিযোগ করেন উপস্থিত বক্তারা। তার মুক্তির জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। অবিলম্বে মুক্তি দেওয়া না হলে আগামি দিনে মোঃ লুতফর রহমান মোল্লার মুক্তির দাবীতে আরও বড় ধরণের কর্মসূচী দেওয়া হবে বলে জানান ভাঙ্গা থানা ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় বক্তব্য রাখেন, ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুজ্জামান শরীফ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল হক মিরু মুন্সী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন শেখ, ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগসহ অন্যান্যেরা।

সংক্ষিপ্ত সমাবেশটি পরিচালনা করেন পৌর ছাত্রলীগের সভাপতি খায়রুল ইসলাম।

উল্লেখ্য,গত ১৫ জানুয়ারী রাতে ভাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ লুৎফর রহমান মোল্লাকে ভাঙ্গা বাজার থেকে আটক করে ডিবি পুলিশ।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here