এ মুহূর্তে নাম বলতে চাচ্ছি না

0
78

ডেস্ক প্রতিবেদক ::

হঠাৎ এমন সিদ্ধান্ত। সাবেক মন্ত্রীর সঙ্গে আমার বাগদান সম্পন্ন হয়েছে। তবে এ মুহূর্তে নাম বলতে চাচ্ছি না। পরে সব খোলাসা করবো। বললেন শোবিজের আলোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা।

এমন খবর প্রকাশের পর পরই জনমনে শুরু হয় একটা প্রশ্ন, কে হতে পারে সাবেক এই মন্ত্রী? সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে অনেক নামের মধ্যে একটা নাম নিয়েই বেশি আলোচনা হচ্ছে। যিনি জাতীয় পার্টির সাবেক প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা।

এমনকি রাঙ্গার সঙ্গে একই অনুষ্ঠানে একটি ছবি নিয়ে ফেসবুকে বলাবলি হচ্ছে রাঙ্গাই হচ্ছে সানাইয়ের হবু বর। এমন খবর গুজব বলে উড়িয়ে দিলেন সানাই। তিনি বলেন, রাঙ্গা ভাইয়ের সঙ্গে আমার একবারই দেখা হয়েছে একটা রেস্টুরেন্ট উদ্বোধনের সময়। সে সময়ের একটা ছবি নিয়ে এমন করার কোনো মানেই হয়ে না। ওনাকে আমি ব্যক্তিগত ভাবে চিনিও না।

বিষয়টা তো লুকানোর কিছু নাই। রাজনৈতিক কিছু কারণে বিষয়টা গোপন রাখতে চেয়েছি। এখন দেখি ঘটনা অন্য দিকে মোড় নিয়েছে। আমি আজই বিষয়টা খোলাসা করবো। যোগ করেন সানাই।

সানাইয়ের হবু বর ডিভোর্সি এবং তিন সন্তানের বাবা। বরের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর। বাগদান হয়ে গেলেও এখনই বিয়ে করছেন না তারা। এ বিষয়ে সানাই এর দাবি, ‘ক্যারিয়ারের কথা ভেবে আমি ২/৩ বছর পর বিয়ে করতে চাই। এতে উনারও (বরের) এতে আপত্তি নেই।

দশম জাতীয় সংসদে সানাইয়ের হবু বর একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। তবে সর্বশেষ নির্বাচনে অংশ নেননি তিনি। জড়িত আছেন সরাসরি রাজনীতিতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকেন। তিনি একজন ব্যবসায়ীও।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here