প্রাইভেটকার দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

0
71

সংবাদদাতা ::

রাজধানীর প্রগতি সরণিতে গত রাতে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে একটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে শাকিল আহমেদ তুর্য (২৩) নামে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। এতে অন্য এক যাত্রী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ২টার দিকে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় গাড়িটি তুর্যই চালাচ্ছিলেন বলে জানা গেছে।

এ ঘটনায় ফারদিন খান (২৪) নামে প্রাইভেটকারের অপর যাত্রী গুরুতর আহত হয়েছেন। তিনি তুর্যের মামাতো ভাই। তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় গাড়ির গ্যাস সিলিন্ডারটি খুলে রাস্তায় পড়ে যায়। অল্পের জন্য এটি বিস্ফোরিত হয়নি। পথচারীরা এসে গাড়ি থেকে আহত দুজনকে উদ্ধার করে অ্যাপোলো হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ভোরে মারা যান তুর্য।

গুলশান থানার এসআই আল হেলাল দুর্ঘটনার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, শাকিল আহমেদ তুর্যের বড় ভাইয়ের বিয়ে উপলক্ষে প্রয়োজনে মামাতো ভাইকে নিয়ে যাচ্ছিলেন। এসময় প্রগতি সরণিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি একটি বিদ্যুৎ খুঁটিকে সজোরে ধাক্কা মারে। এতে বিদ্যুৎ খুঁটিটি গোড়া উপড়ে প্রায় কয়েক গজ দূরে সড়ে যায়। প্রাইভেটকারটির দুমড়ে-মুচড়ে ফুটপাত অতিক্রম করে একটি দোকানের শাটার ভেঙে ফেলে।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here