২২ এপ্রিল থেকে ঢাকাসহ সারাদেশে টিসিবি’র পণ্য বিক্রি শুরু

0
60

ডেস্ক প্রতিবেদক ::

আগামী ২২ এপ্রিল থেকে সারাদেশে ন্যায্যমূল্যে নিত্যপণ্য বিক্রি শুরু করবে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। আসছে মে মাস থেকে শুরু হওয়া রোজা উপলক্ষ্যে পণ্য বিক্রি করবে টিসিবি।

টিসিবি থেকে জানা গেছে, এই কর্মসূচীর অধীনে দুই থেকে আড়াই হাজার টন ভোজ্য তেল, দুই হাজার টন চিনি, এক হাজার থেকে এগারশ টন মসুর ডাল, দেড় হাজার টন ছোলা এবং এক হাজার টন খেজুর বিক্রি করা হবে। সারাদেশে ট্রাকে করে ১৮৭ টি স্পটে, রাজধানীতে ৩৫টি স্পটে, চট্টগ্রামে দশটি স্পটে, প্রতিটি বিভাগে ৫টি করে এবং প্রতিটি জেলায় একটি করে স্পটে মোট ২৮২৭ জন ডিলার ট্রাকে করে এই পণ্য বিক্রয় করবে।

রাজধানীতে টিসিবির পণ্য বিক্রির স্থানগুলো হচ্ছে, সচিবালয় গেট, জাতীয় প্রেসক্লাব, কাপ্তান বাজার, ভিক্টোরিয়া পার্ক, সাইন্সল্যাবরেটরি মোড়, নিউমার্কেট-নিলক্ষেত মোড়, শ্যামলী-কল্যাণপুর, ঝিগাতলা মোড়, ফার্মগেট কামারবাড়ি, কলমিতলা বাজার, কচুখেত রজনীগন্ধা সুপারমার্কেট, আগারগাঁও তালতলা এবং নির্বাচন কমিশন অফিস, উত্তরায় রাজলক্ষ্মী কমপ্লেক্স, মিরপুর-১ বাজার রোড, শান্তিনগর বাজার, মালিবাগ বাজার, বাসাবো বাজার,

বনশ্রীতে আইডেল স্কুল, বাংলাদেশ ব্যাংক চত্বর, মহাখালী কিচেন মার্কেট, শেওড়াপাড়া বাজার, দৈনিক বাংলা মোড়, শাহজাহানপুর বাজার, ফকিরাপুল বাজার এবং আইডেল জোন, মতিঝিল বলাকা চত্বর, খিলগাঁও তালতলা বাজার, রামপুরা বাজার, মিরপুর দশ নম্বর চত্বর, উত্তরায় আশকোনা হজ ক্যাম্প, মোহাম্মদপুর টাউন হল কিচেন মার্কেট, দিলকুশা ও মাদারটেক নন্দিপাড়া কৃষি ব্যাংক।

রমজানের শেষ দিন পর্যন্ত টিসিবি’র পণ্য ন্যায্যমূল্যে বিক্রি করা হবে বলেও জানিয়েছে টিসিবি।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here