ছোট্ট একটা ভুল! তার জন্য ফের ভাইরাল প্রিয়া

0
64

ডেস্ক প্রতিবেদক ::

কিছুদিন আগে হঠাত্ করেই সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটি হয়ে উঠেছিলেন প্রিয়া প্রকাশ বারিয়ার। হয়ে উঠেছিলেন ইন্টারনেটের সেনসেশন। সেখান থেকেই আসে অভিনয়েরও সুযোগ। ফের শিরোনামে প্রিয়া। এ বার ছোট্ট এক ভুলের জন্য শিরোনামে এলেন তিনি।

কী এমন ভুল করলেন প্রিয়া, যা নিয়ে আলোচনায় মেতেছে সোশ্যাল অডিয়েন্স? জানা গিয়েছে, নিখাদই কপি-পেস্টের সমস্যা। আর তাতেই আলোচনার কেন্দ্রে প্রিয়া। ঘটনাটি ঠিক কী?

সম্প্রতি একটি পারফিউম ব্র্যান্ডের প্রচার করছেন ১৯ বছরের এই অভিনেত্রী। তারই একটি ছবি শেয়ার করেন প্রিয়া। কিন্তু ভুলবশত সেখানে ক্যাপশনের সঙ্গে ‘টেক্সট কনটেন্ট ফর ইনস্টাগ্রাম অ্যান্ড ফেসবুক’ বাক্যটি থেকে যায়। প্রায় সঙ্গে সঙ্গেই সেই ভুল সংশোধনও করা হয়। কিন্তু তাতেও রেহাই পাননি প্রিয়া। কপি পেস্টের সামান্য এই ভুলের কারণে ট্রোলিংয়েরও শিকার হন তিনি। তাঁকে আনফলো করছেন বলেও অনেকে মন্তব্য করেন।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে ট্রোলিংয়ের ইতিহাস নতুন নয়। এর আগে ঠিক একই কারণে তোপের মুখে পড়েছিলেন অভিনেত্রী দিশা পাটানি। তা ছাড়া পোশাক নিয়ে ট্রোলিংয়ের শিকার হয়েছিলেন দীপিকা পাড়ুকোন, সোনম কপূর, ফতিমা সানা শেখের মতো সেলেবরা। যদিও এ ঘটনায় এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়া স্বয়ং। নিউজ আনন্দবাজার পত্রিকা

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here