ওসি মাহ্ফুজার রহমানের ‘মাদার তেরেসা’ পদক লাভ

0
59

সংবাদদাতা ::

ভাঙ্গা হাই-ওয়ে থানার অফিসার ইনচার্জ মাহ্ফুজার রহমান মাদার তেরেসা পদকে ভুষিত হয়েছেন। গত শুক্রবার বাংলাদেশ শিশু কল্যান পরিষদ কেন্দ্র ঢাকায় বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটির উদ্যোগে স্বাধীনতার সার্বভৌমত্ত্ব রক্ষা ও সরকারের তৃনমুল উন্নয়ন, শীর্ষক আলোচনা সভা ও গুনীজন সম্মাণনা হিসাবে তার কর্ম দক্ষতার জন্য এই পদক প্রদান করা হয়।

ওসি মাহ্ফুজার রহমান ২০১৮ সালে ভাঙ্গা হাই-ওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে যোগদান করেন। নিজের পেশার প্রতি শ্রদ্ধা এবং সড়ক পথের অপরাধ চক্রের বিরুদ্ধে পুলিশের সোচ্চারিত ভূমিকার পাশাপাশি দুর্ঘটনায় পতিত যে কোন আহতদের সুচিকিৎসা ও নিহতের স্বজনদের কাছে আইনী প্রক্রিয়ার পরে দ্রুত মৃতদেহ পৌঁছে দেওয়ার ক্ষেত্রে তিনি ব্যাপক প্রশংসা অর্জন করেছেন ভাঙ্গায়।

ওসি মাহ্ফুজার রহমান বলেন, আকস্মিকভাবে একটি চিঠির মাধ্যমে জানানো হয় যে আমাকে মাদার তেরেসা পদকে ভুষিত করা হবে। প্রথম দিকে কিছুটা বিস্মিত হয়েছিলাম। কোন ভাল কাজের জন্য পুরস্কৃত হওয়ার বড় অর্জন আমার পুলিশ বিভাগের।

তিনি বলেন, থানার সকল কর্মকর্তা ও সদস্যদের সার্বিক সহযোগিতায় সড়কের ব্যবস্থাপনায় কতটা উন্নয়ন করতে পেরেছি জানি না। তবে সড়ক ব্যবস্থাপনার উন্নয়নে সরকারের সকল নির্দেশনা আমি অক্ষরে অক্ষরে পালনে সচেষ্ট আছি বলে জানান।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here