ভাঙ্গায় ভূমি মেলা পরিদর্শন করলেন ভূমি সংস্কার বোর্ড সচিব

0
64

ভাঙ্গা সংবাদদাতা ::

ভূমির উন্নত ও দক্ষ ব্যবস্থাপনা এবং সর্বোত্তম ব্যবহার নিশ্চিৎ করনের মাধ্যমে জনগনকে ভূমি বিষয়ক সেবা প্রদানকল্পে ফরিদপুরের ভাঙ্গায় চলছে “ভূমি সেবা সপ্তাহ” ২০১৯ ।

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে ভূমি উন্নয়ন কর মেলার তৃতীয় দিনে আজ শুক্রবার বিকেলে ভূমি অফিস সংলগ্ন মেলা পরিদর্শনে আসেন ভূমি সংস্কার বোর্ড সদস্য ও অতিরিক্ত সচিব মোঃ জাকির হোসেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক আসলাম হোসেন।

ভাঙ্গা ভূমি মেলায় ভূমি সংস্কার বোর্ড সদস্য ও অতিরিক্ত সচিব মোঃ জাকির হোসেনের আগমন উপলক্ষে তাকে ফুলেল শুভেচ্ছা জানান ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মুকতাদিরুল আহমেদ ও ভূমি অফিসের সদস্যরা। পরে সচিব মেলায় উপস্থিত সম্মানিত সুধীজনের সাথে একান্তভাবে কথা বলেন এবং ভাঙ্গা ভূমি অফিসের সেবার কথা জানতে চাইলে উপস্থিত ভাঙ্গা বাজার বণিক সমিতির সভাপতি শহিদুল হক মিরু মুনশি ও সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সীসহ অনেকেই বলেন সেবার মান বেশ সন্তোষ জনক।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মুকতাদিরুল আহমেদ ভূমি সংস্কার বোর্ড সদস্য ও অতিরিক্ত সচিব মোঃ জাকির হোসেনকে জানান, ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও ভূমি অফিসকে সেবার অফিস এবং দুর্নীতিমুক্ত বলে তারা ঘোষণা করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও উপস্থিত সম্মানিত সুধীজনের ঘোষণার ভিত্তিতে সচিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের সরকার প্রধান এই একটি ম্যাসেজ দিচ্ছেন সরকারি কর্মকর্তাদের কাছে। ঘুষ দুর্নীতিমুক্ত থেকে দেশের মানুষের সেবা করতে হবে। এরপর অতিরিক্ত সচিব কবুলাত ও ই-নামজারি ৫টি ভুমি দলিল ৫টি পরিবারের সদস্য প্রধানের কাছে নিজহাতে তুলে দেন।

পরে ভূমি অফিসের প্রধান সহকারী সেলিম্মুজ্জামান সচিবকে জানান, মেলায় এপর্যন্ত ৪৭হাজার তিনশত ৬ টাকা রাজস্ব আয় হয়েছে। আগামীতে রাজস্ব আয় আরও হবে বলে তিনি সচিবকে আশ্বস্ত করেন।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here