বখাটের ছুরিতে প্রাণ গেল কলেজছাত্রীর

0
91

সংবাদদাতা ::

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছুরিকাঘাতে গাজীপুরে শারমিন আক্তার লিজা (১৭)নামে এক কলেজ ছাত্রীকে হত্যা করেছে বখাটে যুবক। ওই ছাত্রী পরীক্ষা দিয়ে কলেজ থেকে বাসায় ফিরছিল।

এই ঘটনায় স্থানীয়রা ছুরিসহ মোস্তাকিম রহমান (১৯) কে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সে মহানগরীর সালনার জালা মার্কেট এলাকার আবুল কালামের ছেলে। পরিবারের সঙ্গে সে কোনাবাড়ীর আমবাগ এলাকায় ভাড়া থাকত।

গতকাল বুধবার দুপুরে প্রকাশ্যে কোনাবাড়ী কাঁচাবাজারের সামনে এ ঘটনা ঘটে। তার মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

নিহত শারমিন আক্তার লিজা (১৭) কোনাবাড়ী ক্যামব্রিজ কলেজের প্রথম বর্ষের মানবিক বিভাগের ছাত্রী এবং কোনাবাড়ীর আমবাগ ঈদগাহ মাঠ এলাকার গাড়িচালক শফিক আহাম্মদের মেয়ে। দুই ভাই এক বোনের মধ্যে বড় ছিল লিজা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ১টায় বর্ষ উত্তীর্ণ পরীক্ষা শেষ হলে হেঁটে বাসায় ফিরছিল লিজা। কোনাবাড়ী কাঁচাবাজারের আলুর আড়তের সামনে পৌঁছলে সামনে থেকে এসে মোস্তাকিম তার দুই সহযোগী নিয়ে লিজার পথরোধ করে দাঁড়ায়। কিছু বুঝে ওঠার আগেই পকেট থেকে ছুরি বের করে লিজার বুকে আঘাত করে তারা।

লিজার চিৎকারে বাজারের ব্যবসায়ীরা ছুটে এসে মোস্তাকিমকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। এসময় অপর দুই সহযোগী পালিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় লিজাকে উদ্ধার করে বিকেল ৪টার দিকে ঢাকার উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোনাবাড়ী থানার ওসি মো. এমদাদ হোসেন জানান, লিজার পরিবারের কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ঘটনার সাথে জড়িত ঘাতক মোস্তাকিমও উত্তেজিত জনতার পিটুনিতে গুরুতর আহত। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here