সায়েম সামাদ-অঞ্জনা মাহেনূরকে অভিনন্দন

0
68

প্রতিবেদক :: গত ২৬-এ এপ্রিল ‘মুক্তধারা সংস্কৃতি চর্চা কেন্দ্র’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে ২০১৯-২২ কার্যবর্ষের জন্য ‘সহ-সভাপতি’ পদে নির্বাচিত হয়েছেন ‘সায়েম সামাদ এবং ‘নির্বাহী সদস্য-১’ পদে ‘অঞ্জনা মাহেনূর।

নির্বাচিত দুই সদস্য নিজেদের অভিমত প্রকাশকালে বলেন, ‘মুক্তধারা সংস্কৃতি চর্চা কেন্দ্র’র নবাগত কমিটির পাশে থেকে দুই আবৃত্তিকর্মী আগামী দিনে মুক্তধারা সংস্কৃতি চর্চা কেন্দ্র’র অগ্রগতির ধারাবাহিকতা বজায় রাখতে আরও সক্রিয় ভূমিকা পালন করবেন। এদিকে দুই আবৃত্তিকর্মীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠন।

উল্লখ্য, ‘সায়েম সামাদ ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জের আকনবাড়িয়ার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। ভাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয় (বর্তমান সরকারি) থেকে পড়ালেখা শুরু করেন। ঢাকায় এটিএন বাংলা, এসএ টিভিসহ বিভিন্ন চ্যানেলে মার্কেটিং বিভাগের কর্মকর্তা হিসাবে কাজ করার পাশাপাশি বেশ কয়েকটি বিজ্ঞাপনের প্রিয় মডেল হিসাবে কাজ করেছেন।

ভাঙ্গার এই মেধাবী সন্তান মুক্তধারা সংস্কৃতি চর্চা কেন্দ্র’র ‘সহ-সভাপতি’ পদে নির্বাচিত হওয়ায় ভাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ওবায়দুল আলম সম্রাট, উপদেষ্টা এম মাহমুদ লিপনসহ সকল সাংবাদিকবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here