মোদির সঙ্গে নৈশভোজে যেতে চান ক্যাটরিনা!

0
126

ডেস্ক প্রতিবেদক :: ক্যাটরিনা কাইফ। শুধু নাম শুনলেই হৃদস্পন্দন বন্ধ হয়ে যায় হাজার হাজার ভক্তের। আর সেই ক্যাটরিনার সঙ্গেই যদি যাওয়া যায় নৈশভোজে? সেই সুযোগের সঙ্গে বোধহয় আকাশের চাঁদও মাটিতে নামিয়ে আনতে রাজি থাকবেন তাঁরা।

সেই ক্যাটরিনাই নৈশভোজে যেতে চান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে তেমনই জানালেন বলিউডের এই অভিনেত্রী।

কোন তিনজনের সঙ্গে ডিনারে যেতে চান তিনি? এই প্রশ্নের উত্তরে নরেন্দ্র মোদির সঙ্গে তিনি জানালেন হলিউডের প্রয়াত অভিনেত্রী মেরিলিন মনরো ও জর্জ বুশ প্রশাসনের মার্কিন সেক্রেটারি অফ স্টেট কন্ডোলিজা রাইসের নাম। এই অনুষ্ঠানে এসেছিলেন সলমনও।

ক্যাটরিনা নিজে জানালেন, সলমনের সঙ্গে কোনওদিনও নৈশভোজে যাওয়ার সুযোগ হয়নি তাঁর। কারণ সলমন নৈশভোজে বাইরে যেতে চান না। তবে রসিকতা করে ক্যাটরিনার সঙ্গে নৈশভোজে না যাওয়ার এক মজার ব্যাখ্যা দিলেন সল্লুভাই নিজেই। তিনি বলেন, “ক্যাটরিনা নৈশভোজ সারে সন্ধে সাড়ে ছ’টার সময়। সেই সময় আমি দুপুরের খাবার খাই।

আগামী পাঁচ জুন মুক্তি পাচ্ছে আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’। এই ছবিতে ফের দেখা যাবে সলমন-ক্যাটরিনা জুটিকে। ছবি মু্ক্তির আর বেশিদিন বাকি নেই। হাতে মাত্র এক সপ্তাহ। জোরকদমে চলছে ছবির প্রচার। ইদেই মুক্তি পাবে ভারত। তার আগেই সলমন খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবি ফের বিতর্কেও জড়িয়েছে৷ আপত্তি উঠেছে ছবির নাম নিয়ে। ‘ভারত’ নামটিতে দেশপ্রেমীদের আবেগে ধাক্কা লাগতে পারে এই অভিযোগ তুলেই দিল্লি হাই কোর্টে ইতিমধ্যেই ছবির নির্মাতাদের বিরুদ্ধে জনস্বার্থ মামলা দায়ের। দাবি উঠেছে অবিলম্বে ছবির নাম পরিবর্তন করার। যদিও ছবি নির্মাতাদের থেকে এ বিষয়ে প্রতিক্রিয়া পাওয়া যায়নি৷ সুত্র ভারতীয় গণমাধ্যেম

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here