স্বামী প্রবাসী’ স্ত্রীরা অনেকেই জড়িয়ে পড়ছে পরকীয়ায়! পর্ব ১

0
106

বিশেষ প্রতিবেদক  :: স্বামী প্রবাসী’ স্ত্রীরা অনেকেই জড়িয়ে পড়ছে পরকীয়ায়! লিড-নিউজ ২৪ ডটকম এর ধারাবাহিক প্রতিবেদনের আজ পর্ব ১ । আমাদের এই বিশেষ প্রতিবেদনের মধ্যে দিয়ে দেশের বিভিন্ন এলাকার স্বামী প্রবাসী’ স্ত্রীদের পরকিয়ার যে কোন ঘটনা আপনাদের সামনে তুলে ধরের লক্ষে কাজ করছে লিড-নিউজ ২৪ ডটকম এর সংবাদকর্মীরা।

প্রতিবেদনের প্রথম পর্বে আজ মাদারীপুরের কালকিনি উপজেলার আলীনগর এলাকার একটি ঘটনার প্রকাশ———-

স্বামী সৌদি আরবে কাজ করেন। স্ত্রী এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করেন। এতে সৌদি প্রবাসীর স্ত্রী দেড় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়। পরকীয়ায় জড়িত ওই যুবকের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করেছেন ওই নারীর বাবা।

ঘটনাটি মাদারীপুরের কালকিনি উপজেলা আলীনগর এলাকার রাজারচর গ্রামে। অন্তঃসত্ত্বা ওই নারীর বাবা আজ কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা যায়, রাজারচর গ্রামের এক সৌদি প্রবাসীর স্ত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে হোগলপাতিয়া গ্রামের এক যুবক একাধিকবার শারীরিক সম্পর্ক করেন। ফলে প্রবাসীর স্ত্রী অসুস্থ হয়ে ডাক্তারের কাছে গেলে জানা যায় তিনি দেড় মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় ওই নারীর বাবা বাদি হয়ে কালকিনি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনা প্রকাশ পাওয়ার পর থেকে ওই অভিযুক্ত যুবক পলাতক রয়েছে।

ওই নারীর বাবা সাংবাদিকদের বলেন, আমার মেয়ের স্বামী বিদেশে রয়েছে। এ সুযোগে আমার মেয়েকে শারীরিক নির্যাতন করেছে লম্পট যুবক। আমার মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। আমি এই ঘটনার বিচার চাই।

এ ব্যাপারে কালকিনি থানা ভারপ্রাপ্ত (ওসি) কর্মর্তাকা মো. মোফাজ্জেল হোসেনে কাছে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here