সাংবাদিকরা সমাজের দর্পন হিসেবে কাজ করে-জেলা প্রশাসক

0
46

ফরিদপুর প্রতিনিধি : সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পন। একজন ভাল সাংবাদিক সমাজের দর্পন হিসেবে সব সময়ে কাজ করেন। সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন ফরিদপুরের নবাগত জেলা প্রশাসক অতুল সরকার। বুধবার বিকাল চারটায় ফরিদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ফরিদপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক আরো বলেন, বঙ্গবন্ধুর এই জেলায় (সাবেক ফরিদপুর জেলা) জেলা প্রশাসক হিসেবে যোগ দিতে পেরে নিজেকে গর্বিত মনে করি। প্রতিদিন সংবাদের পাতায় একটি করে ভালো নিউজ ফরিদপুর নিয়ে থাকবে এই প্রত্যাশা রাখেন তিনি আরো বলেন, সৎ সাহস নিয়ে কাজ করাই হবে তার প্রধানতম কাজ। আর এই জন্য তিনি কেমন সেটা সময় বলে দিবে বলে জানান। সর্বশেষে ফরিদপুরের সাংবাদিকসহ সকল পর্যায়ের মানুষের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, প্রফেসর মোঃ শাহজাহান, আতম আমীর আলী টুকু, মো. রেশাদুল হাকিম, পান্না বালা, নিমেলেন্দু চক্রবর্তী শংকর, মোঃ হাসানউজ্জামান, কামরুজ্জামান সোহেল, আবিদুর রহমান নিপু, বিজয় পোদ্দার, মোঃ রবি, মোঃ হায়দার আলী প্রমুখ।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here