ভাঙ্গায় বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

0
136

ভাঙ্গা সংবাদদাতা :: ফরিদপুর-বরিশাল মহাসড়কের ভাঙ্গা মাধবপুর বাসস্ট্যান্ডের কাছে আজ দুপুরে বাসের ধাক্কায় জাকির হোসেন (৩৮) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তিনি বাগেরহাঁট জেলার অলোক দিয়া গ্রামের আয়ুব আলী শেখের ছেলে এবং পেশায় একজন ভাঁড়াচালিত মোটরসাইকেল চালক ছিলেন। ভাঙ্গা হাইওয়ে থানা

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, জাকির হোসেন পেশায় একজন ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ছিলেন। তিনি ভাঙ্গা-মাওয়াসহ বিভিন্ন এলাকায় যাত্রীদের পৌঁছে দেওয়ার কাজ করতেন। ঘটনার দিন সকালে সদরপুর উপজেলায় মোটরসাইকেলের ভাড়ায় যাত্রী নামিয়ে ভাঙ্গায় ফেরার সময় পথিমধ্যে মাধবপুর বাসস্ট্যান্ডের কাছে পৌঁছলে বিপরীতগামী অজ্ঞাতনামা একটি বাসে তাকে ধাক্কা দিলে মোটরসাইকেলসহ রাস্তার উপর ছিটকে পরে ঘটনাস্থলেই তিনি নিহত হন। খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহতের স্ত্রী রানী বেগম জানান, ভাঙ্গা পৌরসভার সোনাখোলা গ্রামের বশার মিয়ার বাড়িতে তারা ভাড়া বাসায় থাকতেন। তাদের দুই বছরের একটি সন্তান আছে। কিন্তু পরিবারের একমাত্র উপার্জনক্ষম মানুষটিতে এভাবে হারাতে হবে বলতেই কান্নায় ভেঙ্গে পড়েন নিহতের স্ত্রী।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here