ফরিদপুরে ক্রিকেট খেলা কেন্দ্র করে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

0
103

ভাঙ্গা সংবাদদাতা :: ভাঙ্গায় ক্রিকেট খেলা কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে আহত যুবক নাসির মাতুব্বর (২৮) গতকাল রবিবার ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জেলা মর্গে পাঠিয়েছে। নাসির মাতুব্বর উপজেলার ঘারুয়া ইউনিয়নের কুমারখালি গ্রামের কাউস মাতুব্বরের ছেলে। এ ব্যাপারে ঝর্না বেগম বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাঈদুর রহমান (নিহতের পরিবারের ভাষ্যমতে) এ তথ্য নিশ্চিত করে বলেন, ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শনিবার সংঘর্ষে গুরুত্বর আহত হয় নাসির মাতুব্বর । প্রথমে তাকে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর অবস্থার কোন পরিবর্তন না হলে জরুরীভাবে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে আজ চিকিৎসাধীন অবস্থায় যুবক মারা গেছে। তিনি আরও বলেন, আসামী গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য গত শুক্রবার বিকেলে শিশু কিশোরদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কথা কাটা-কাটির জের ধরে শনিবার সকালে তাঁরা মাতুব্বরের লোকজন ও কাউস মাতুব্বরের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে প্রায় দুই ঘন্টাব্যাপি সংঘর্ষের সময় নাসিরের পেটে দেশীয় অস্ত্রের একাধীক আঘাতে জখম হয় বলে জানায় তার পিতা তাঁরা মাতুব্বর।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here