ফরিদপুরে ব্যবসায়ী বিকাশ সাহা হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ

0
105

ফরিদপুর সংবাদদাতা :: জেলার ভাঙ্গায় মুদি ব্যবসায়ী বিকাশ সাহা হত্যা মামলার রায়ে ৪ জনের ফাঁসির আদেশ দিয়েছেন অতিরিক্ত জেলা দায়রা জজ আদালতের বিচারক মোসাঃ কামরুন্নাহার বেগম। আজ রবিবার বিকেলে ৪ আসামীর মধ্যে ৩ জনের উপস্থিতিতে তিনি এই রায় ঘোষণা করেন।

হত্যাকান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় রায়ে আসামীদের ৪ জনকেই মৃত্যুদন্ডে দন্ডিত ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন, আলমিন সেক, স্বপন মুন্সি, মোঃ নাহিদ সেক, আইনাল সেক। এদের সকলের বাড়ি ভাঙ্গা উপজেলা চৌধুরী কান্দা সদরদি গ্রামে। এদের মধ্যে আলমিন সেক পলাতক রয়েছে।

আদালতের অতিরিক্ত (পিপি) এম এ সালাম জানান, ২০১৭ সালের ৩০ মার্চ রাত ১০টা ২৪ মিনিটের সময় ভাঙ্গা বাজার হতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় আসামিরা বিকাশ সাহাকে তার বাড়ির অদূরে একটি বাশঁ ঝোপের ভিতর নিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এ ঘটনায় ৩১ মার্চ নিহতের ভাই উত্তম কুমার সাহা বাদি হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার শুনানী ও সাক্ষ্য প্রমান শেষে আদালত রবিবার এ রায় ঘোষনা করেন আদালত।

উল্লেখ্য, বিকাশ সাহা হত্যা মামলাটি তদন্ত করেন তৎকালীন সময়ে ভাঙ্গা থানায় কর্মরত এসআই মিরাজ হোসেন (বর্তমানে তিনি নরকান্দা থানার ওসি তদন্ত)। হত্যাকারীদের ব্যবহিত ও ফেলে যাওয়া স্যান্ডেল এর ক্লু থেকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মিরাজ হোসেন একের পর এক হত্যাকারীদের সনাক্ত করেছিল বলে সাংবাদিকদের জানান নরকান্দা থানার ওসি তদন্ত মিরাজ হোসেন।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here