ভাঙ্গায় বাস ছিনতাইকারীদের হাতে হেলপার খুন

0
249

মামুনুর রশিদঃ ফরিদপুরে ভাঙ্গায় বাস ছিনতাইকারীদের হাতে সাদ্দাম হোসেন (২০) নামে এক হেলপার খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকালে ভাঙ্গা বিশ্বরোড চৌরাস্তা মোড় থেকে ছিনতাই হওয়া নিউ নুপুর পরিবহনের ভিতর থেকে ভাঙ্গা হাইওয়ে ও স্থানীয় থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছে। নিহত সাদ্দামের গ্রামের বাড়ি মধুখালি থানার আড়পাড়ায়। তার পিতার নাম আতিয়ার রহমান।

পুলিশ সুত্রে জানা গেছে, ফরিদপুর থেকে খুলনা বেনাপোল রুটে চলাচলকারী নিউ নুপুর পরিবহনটি (ফরিদপুর-ব-১১-০০৮৮) বুধবার রাতে ছিনতাই করে পালিয়ে যাচ্ছিল একদল ছিনতাইকারী। পথিমধ্যে ভাঙ্গা বিশ্বরোড মোড়ে এসে বাসের চালক ভুল করে নির্মাণাধীন ফ্লাইওভার এলাকায় পৌঁছালে সেখান থেকে বাসটি ছিনাইকারীরা ঘোরাতে না পেরে তাতক্ষনিকভাবে বাসটি রেখে পালিয়ে যায়। সকালে পরিত্যক্ত অবস্থায় বাসটি পড়ে থাকতে দেখে এলাকাবাসীর কাছে সন্দেহ হওয়ায় পুলিশকে খবর দিলে  পরে পুলিশ এসে বাসের ভিতরে তল্লাশী চালিয়ে হেলপারের লাশ উদ্ধার করে।

বাসটির মালিক হাজী জয়নাল সাংবাদিকদের জানান, বুধবার রাতে ফরিদপুর থেকে বাসটি ছিনতাইর শিকার হয়। সাদ্দাম গত দুইদিন আগে তার গাড়িতে হেলপার হিসাবে কাজে যোগ দিয়েছিল এবং ওই বাসের ভেতরে ঘুমিয়ে ছিল সে।

ভাঙ্গা থানার ওসি কাজী সাঈদুর রহমান বলেন, এব্যাপারে ভাঙ্গা থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং তদন্ত সাপেক্ষ ঘটনার সাথে জড়িত অপরাধীদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা নিবে পুলিশ।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here