ফরিদপুরের প্রবীণ সাংবাদিক আহম্মেদ ফিরোজের জানাজা মানুষের ঢল

0
328

ফরিদপুর সংবাদদাতা :: ফরিদপুরের প্রবীণ সাংবাদিক আহম্মেদ ফিরোজের জানাজায় হাজারও মানুষের ঢল নেমেছে। প্রবীণ সাংবাদিকের মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন ফরিদপুর প্রেসক্লাব ও সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন। বুধবার দুপুর ২টায় শহরের অম্বিকা ময়দানে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাঁকে আলীপুর গোরস্থানে সমাহিত করা হয়।

জানাজার পূর্বে তার প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বি.এন.পির সহ-সভাপতি সাবেক মন্ত্রী চৌধুরী কামার ইবনে ইউসুফ, মুসলিম মিশন ফরিদপুরের সাধারণ সম্পাদক অধ্যাপক এম.এ সামাদ, বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ মুস্তাফিজুর শামীম, ফরিদপুর প্রেস ক্লাব সাধারণ সম্পাদক হাসান উজ্জামান, সাংবাদিক অধ্যাপক রেসাদুল হাকিম ও তার পরিবারের সদস্যরা।

জানাজা শেষে শেষ বারের মতো তার কফিনে ফুলের শ্রদ্ধা জানান ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইমতিয়াজ হাসান রুবেল ও সকল সাংবাদিক বৃন্দ এরপর শ্রদ্ধা জানান, কেন্দ্রীয় বি.এন.পির সহ-সভাপতি সাবেক মন্ত্রী চৌধুরী কামার ইবনে ইউসুফ ও বি.এন.পির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন ফরিদপুর চেম্বারের সাবেক সভাপতি ওহিত মিয়া কুটি, বি.এম.এ ফরিদপুরের সভাপতি ডাঃ মোঃ আ.স.ম. জাহাঙ্গীর চৌধুরী টিটুসহ সমাজের বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ। আগামী ১ নভেম্বর শুক্রবার বাদ জুম্মা চৌরঙ্গী জামে মসজিদে মরহুমের দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে তার স্বজনেরা জানান।

গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি না ফেরার দেশে চলে যান। তার মৃত্যুর খবরে সাংবাদিকসহ সুধি মহলে শোকের ছায়া নেমে আসে।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here