ফরিদপুরের ভাঙ্গায় অসাদপায়ে অবলম্বনে ১০পরীক্ষার্থীকে বহিস্কার

0
125

ভাঙ্গা অফিস :: ফরিদপুরের ভাঙ্গায় অসাদপায়ে অবলম্বনের অভিযোগে ১০ পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার ব্রাহ্মণকান্দা এএস একাডেমীতে জেএসসি ও জেডেসির ভোকেশনাল বিভাগের অংক পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা কেন্দ্রের ওই শিক্ষার্থীদের কাছে বইয়ের পাতা পাওয়ার অভিযোগে বহিস্কার করা হয়েছে বলে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন কেন্দ্র সচিব এম এ সালাম।

উপজেলা প্রশাসন ও বিদ্যালয় সূত্র জানায়, ব্রাহ্মণকান্দা এএস একাডেমী পরীক্ষা চলাকালীন সময়ে উপজেলা প্রশাসন থেকে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহআলম পরীক্ষা পর্যবেক্ষণকালে একটি কক্ষে প্রবেশ করতে গিয়ে দেখেন বইয়ের কাটাপাতা দেখে ক’জন পরীক্ষার্থী উন্মুক্তভাবে নকল করছে। বিষয়টি তাৎক্ষণিকভাব তিনি ভাঙ্গা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খিসা ও কেন্দ্র সচিব এম এ সালামকে জানান।

খবর পেয়ে পরীক্ষার কেন্দ্রে ছুটে আসেন ভাঙ্গা সহকারী কমিশনার (ভূমি)। তার উপস্থিতিতে কেন্দ্র সচিব পরীক্ষার্থীদের মধ্যে যাদের কছে নকল আছে তার কাছে জমা দেওয়ার নির্দেশে দেন। এসময় দেহের বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা নকল (বইয়ের পাতা) কেন্দ্র সচিবের হাতে একের পর এক তুলে দেয় পরীক্ষার্থীরা। পরে বিধিমোতাবেক ১০পরীক্ষার্থীকে বহিস্কার করা হয় বলে সূত্র জানায়।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here