মুকসুদপুরে সাবেক কৃষি কর্মকর্তার লাশ উদ্ধার

0
91

সংবাদদাতা :: গোপালগঞ্জের মুকসুদপুরে চিত্ত রঞ্জন রায়ের (৬৫) লাশ উদ্ধার করা হয়েছে প্রেমিকার বাড়ি থেকে। পুলিশ শুক্রবার বিকালে উপজেলার বহুগ্রাম থেকে লাশ উদ্ধার করে । নিহত প্রেমিক চিত্তরঞ্জন রায় পার্শ্ববর্তী দুর্বাশুর গ্রামের চন্দ কান্ত রায়ের ছেলে এবং সাবেক কৃষি কর্মকর্তা ও চার সন্তানের জনক ছিলেন।

পুলিশ, পারিবারিক ও এলাকাবাসি সূত্রে জানা যায়, মুকসুদপুর উপজেলার বহুগ্রাম ইউনিয়নের দুর্বাশুর গ্রামের চন্দ কান্ত রায়ের ছেলে সাবেক কৃষি কর্মকর্তা চিত্ত রঞ্জন রায়ের সাথে পার্শ্ববর্তী বহুগ্রাম এলাকার মৃতঃ বুইড়া দাসের স্ত্রী ববিতার (৫০) সাথে দীর্ঘদিন যাবত প্রেম-পরকীয়া সম্পর্ক চলে আসছিল । বিভিন্ন সময়ে চিত্তরঞ্জন রায়ের কাছ থেকে প্রেমিকা টাকা নেওয়ার সূত্রতায় প্রায় তাদের মধ্যে ঝগড়া হতো ।

শুক্রবার সকালে প্রেমিক চিত্তরঞ্জন রায় প্রেমিকের বাড়ি গেলে ফের টাকার জন্য গেলে তার মৃত্যু হয়। খবরটি এলাকাবাসি জানতে পেরে তারা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ।

মুকসুদপুর থানার ওসি মির্জা আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, পুলিশ লাশ উদ্ধার করেছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে ।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here