ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহতের প্রতিবাদে বিক্ষোভ

0
460

ভাঙ্গা সংবাদদাতা ::  ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার ভাঙ্গা-মাওয়া মহাসড়কের পুলিয়া এলাকায় শহিদুল মাতুব্বর (২৮) নামে একজন চালক নিহত হওয়ার প্রতিবাদে ভাঙ্গা পৌর মেয়রের বাড়ির সামনে বিদ্যুতের থাম্বা রাস্তার উপড়ে ফেলে ও টায়ারে আগুন জ্বালিয়ে প্রতিবাদ করেছে গ্রামবাসী। এসময় রাস্তার ধারের দুই পাশে শত শত বিভিন্ন যানবাহন আটকে পড়ে।

খবর ভাঙ্গা থানার হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে তাদের নিয়ন্ত্রণ করে। রাত সাড়ে আটটার দিকে এই প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল শুরু হয় এবং এরিপোর্ট লেখা পর্যন্ত রাত (৯টা ) পর্যন্ত পুলিশ ও গ্রামবাসীর মধ্যে কথাকাটাকাটি চলতে ছিল। এদিকে রাতের বেলায় যানচলাচল বন্ধ হয়ে যাওয়ায় দূরপাল্লার বিভিন্ন পরিবহনের যাত্রীদের মধ্যে ভীষণ উদ্বিগ্নের সৃষ্টি হয়।

পুলিশ ও বিক্ষোভকারী সুত্রে জানা গেছে, ভাঙ্গায় একটি ট্রাক চালকের কাজ করতেন শহিদুল মাতুব্বর। শনিবার রাত ৭টার দিকে ভাঙ্গা-মাওয়া মহাসড়কের পুলিয়া লোহারদিয়া এলাকায় রাস্তার পাশে নিজের ট্রাক দাড় করিয়ে চাকার পরিক্ষা করছিলেন তিনি। এসময় বিপরীত থেকে আসা দূরপাল্লার যাত্রীবাহী ফাল্গুনী পরিবহণের একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন ট্রাক চালক শহিদুল মাতুব্বর। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার গ্রামের লোকজন বিক্ষোভে ফেটে পড়ে। পরে তারা ভাঙ্গা-মাওয়া মহাসড়কের পৌর মেয়রের বাড়ির সামনে টায়ারে আগুন জ্বালিয়ে শহিদুল মাতুব্বরের নিহতের প্রতিবাদ ও বিচার দাবীতে বিক্ষোভ করে।

সর্বশেষ এই বিষয়ে জানতে চাইলে, ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা বিক্ষোভকারীদের সাথে কথা বলে ঘটনাটি স্বাভাবিক করার চেষ্টা করি। বিক্ষোভকারী রাস্তা থেকে সরে গেছে এবং বর্তমানে রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here