কাহারোলে আন্তজার্তিক ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালিত

0
58

আব্দুল জলিল শাহ কাহারোল থেকে :: কাহারোলে ২৮তম আন্তজার্তিক ও ২১তম জাতীয় প্রতিবন্ধি দিবস’২০১৯ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরুল হাসানের সভাপতিত্বে প্রতিবন্ধি ও অটিজম আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা সমাজ সেবা অফিসার রাজীব কুমার বাগচী, অন্যান্যদের উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ৩নং মুকুন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম ফারুক, কাহারোল থানার ওসি মনোজ কুমার রায়, ১নং ডাবোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সতজিৎ রায় ও ২নং রসুলপুর ইউনিয়ন চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র।

আলোচনা শেষে দিবসটি উপলক্ষ্যে প্রতিবন্ধীদের মাঝে ৫টি হুইল চেয়ার, ১টি ট্রাই সাইকেল, ২টি এ্যালবো ক্রাচ, ২টি অক্সিলারি ক্রাচ, টয়লেট চেয়ার, স্ট্যান্ডিং ফ্রেম, কর্ণার চেয়ার, ওয়ার্কার ২ সেট, ফোল্ডিং ওয়ার্কার ও হেয়ারিং এইড বিতরণ করেন প্রধান অতিথি এমপি গোপাল।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here