ফরিদপুরের রাজেন্দ্র কলেজের তিন শিক্ষার্থীকে স্বর্ণপদক প্রদান

0
79

ফরিদপুর সংবাদদাতা :: দক্ষিণবঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের গণিত বিভাগে উৎকৃষ্ট ফলাফল অর্জনকারী তিন শিক্ষার্থীকে এক ভরি ওজনের স্বর্ণপদক ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেছে এ. এফ. মুজিবুর রহমান ফাউন্ডেশন। প্রতিষ্ঠানের পক্ষ থেকে ৮ম বারের মতো এ স্বর্ণপদক বিতরণ করা হলো।

সোমবার দুপুরে কলেজের গণিত ভবনে ২০১৬ সালের এমএসসি পরীক্ষায় সর্বোচ্চ ফল লাভকারী সোহেল রানা ও ২০১৭ সালের এমএসসি পরীক্ষায় সর্বোচ্চ ফল লাভকারী বিভাষ সেন এই দুইজনকে একভরি ওজনের স্বর্ণপদক, পনের হাজার টাকা ও ২০১৮ সালে বিএসসিতে শ্রেষ্ঠ ফল অর্জনকারী সুব্রত পালকে স্বর্ণপদক ও দশ হাজার টাকা পুরস্কার তুলে দেওয়া হয়।

গণিত বিভাগের প্রধান অধ্যাপক কাজী বেলায়েত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ ও লেখক প্রফেসর মোশার্রফ আলী। এসময় অন্যদের মধ্যে ছিলেন এ এফ মুজিবুর রহমান ফাউন্ডেশনের প্রতিনিধি লোনা টি রহমান, ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক তন্দ্রা চাকমাসহ শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠিত এ আয়োজনের শেষে তিন কৃতি ছাত্রকে পদক পরিয়ে দেন প্রধান অতিথি এবং সনদ বিতরণ করেন বিশেষ অতিথিদ্বয়।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here