ফরিদপুরের ভাইরাল হওয়া সেই যুবককে আটক করেছে পুলিশ

0
99

ফরিদপুর সংবাদদাতা :: নারীর প্রতি অশ্লীলতার দায়ে সারাদেশে ভাইরাল হওয়া ফরিদপুরের সেই যুবককে ২৪ ঘন্টার মধ্যে আটক করেছে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ। শনিবার দুপুরে তাকে আটক করা হয়।

আটককৃত যুবকের নাম অন্তর কুমার দাস(৩৫)। সে সদর উপজেলার কৌজুরী ইউনিয়নের মুরারীদহ গ্রামের অরুন কুমার দাসের পুত্র।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা জানান, গত ১৯ ফেব্রুয়ারী বিকেল তিনটার সময় শহরের জনতা ব্যাংক মোড় থেকে টিটিসি কলেজে যাওয়ার উদ্দেশ্যে সারদা সুন্দরী কলেজের অনার্স প্রুয়া এক ছাত্রী ইজিবাইকে উঠে। এরপর ভাঙ্গা রাস্তার মোড় থেকে ওই যুবক অন্তর দাস ইজিবাইকে উঠে মেয়েটির সামনে বসে।

ইজিবাইকটি চলা শুরু করলে যুবকটি মেয়েটির সাথে অশালীন আচরন ও তার স্পর্শকাতর জায়গাটি দেখতে শুরু করে। এতে মেয়েটি ভয় পেয়ে মধ্যে রাস্তায় গোয়ালচামট এলাকায় নেমে পড়ে।

এর আগে মেয়েটি কৌশলে তার মোবাইল থেকে কিছু ছবি তুলে রাখে।

এরপর মেয়েটির পরিচিত এক বন্ধু তার ফেসবুকে ২১ ফেব্রুয়ারী ছবিসহ একটি স্ট্যাটাস দেয়। যা সারা দেশে ভাইরাল হয়ে পড়ে।

সারাদেশ থেকে দাবি উঠে যুবককে গ্রেপ্তার করতে।

বিষয়টি ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামানের নজরে আসতেই তিনি তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহন করেন।

অতপর তিনি বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ও সোর্সের মাধ্যমে যুবকের পরিচয় নিশ্চিত হয়ে শনিবার দুপুরের দিকে তার বাড়ি এলাকা মুরারীদহ হতে তাকে আটক করে পুলিশ।

এই বিষয়ে মেয়েটির বড় বোন বাদি হয়ে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ২০০০(সং/০৩)১০ ধারা মোতাবেক একটি মামলা দায়ের করেছেন। কোতয়ালী থানায় মামলা নং ৫০/তারিখ ২২.০২.২০২০ । এদিকে আটক হওযা যুবককে আজ রবিবার আদালতে হাজির করা হবে জানিয়েছে পুলিশ।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here