ভাঙ্গায় ১২০টি বিদ্যালয়ে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন

0
96

ইয়াছিনুর রাশিদ :: ফরিদপুরের ভাঙ্গায় শান্তিপূর্ণ পরিবেশে ১২০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন আজ সম্পন্ন হয়েছে। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে নিজ নিজ বিদ্যালয়ের পছন্দের প্রার্থীদের তারা ভোট প্রদান করে।

ভোট গ্রহণ করার শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি বিদ্যালয়ের অভ্যন্তরে নির্বাচনী উৎসব আনন্দর কমতি ছিল না কোমলমতি শিশুদের মাঝে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষকেরা বিদ্যালয়ের অভ্যন্তরে সকল শিশুদের নিরাপত্তা এবং যে কোন ধরনের অপ্রীতিকর পরিবেশ সৃষ্টি না হয় এজন্য তারা সকলেই আন্তরিকতার সাথে নিজ নিজ কর্তব্য এবং দায়িত্ব পালনে সচেষ্ট ভূমিকা পালন করায় শান্তিপূর্ণ পরিবেশে ১২০টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্টুডেন্ট কেবিনেট নির্বাচন সম্পন্ন হয়েছে এমন অভিমত অভিভাবকদের।

ভাঙ্গা উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, উপজেলার উল্লেখিত বিদ্যালয়ের জন্য ১০৯৪টি মনোনয়ন ফরম বিভিন্ন বিদ্যালয়ে বণ্টন করা হয়। এরমধ্যে ১৪টি ফরম বাতিল হওয়ায় প্রার্থীদের চূড়ান্ত তালিকায় ১০৮০জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছে এবং প্রতিটি বিদ্যালয় থেকে মোট ৭জন শিক্ষার্থী সরাসরি ভোটে বিজয়ী হবে বলে শিক্ষা অফিস সূত্র আরও জানায়।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here