প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়া গ্রেপ্তার : কাদের

0
70

লিড-নিউজ :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই যুব মহিলা লীগের নেত্রী শামীমা নূর পাপিয়া ওরফে পিউকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, প্রধানমন্ত্রী নিজেই নির্দেশ দিয়েছেন গ্রেফতার করে পাপিয়াকে শাস্তি দিতে। দলীয় কর্মীদের শাস্তি দেওয়ার সৎ সাহস একমাত্র শেখ হাসিনারই রয়েছে। সুতরাং অপরাধ করে পার পাবে, এটা ভাবার কোনো কারণ নেই।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সোয়া ৩টায় রাজধানীর সেতু ভবনে বাংলাদেশ এলিভেটেড এক্সপ্রেসওয়ে (পাবলিক প্রাইভেট পার্টনারশিপ) প্রকল্পের চুক্তি সই অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিও তো ক্ষমতায় ছিল, তাদের নেতাকর্মীরা কত লুটপাট ও দুর্নীতি করেছে, কিন্তু কোনো অপকর্মের জন্য বিএনপি নেতা-কর্মীদের শাস্তি দিয়েছে, এ নজির নেই। এ সৎ সাহস তাদের নেই। এ সৎ সাহস একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার রয়েছে।

তিনি বলেন, অপরাধ করলে যে নিজ দলের লোকদেরও শাস্তি দেওয়া হয়- শেখ হাসিনা এর উদাহরণ সৃষ্টি করেছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি সন্ত্রাস দুর্নীতির জন্য কাউকে শাস্তি দেয়নি। কঠোর শাস্তি আমরাই দিই। আর অভিযোগ আনা বিএনপির স্বভাব, এটাই তাদের রাজনীতি।

যুব মহিলা লীগের কমিটির মেয়াদ শেষ মার্চে, মেয়াদ শেষ হলে সম্মেলন হবে। সম্মেলনের কাজ চলমান। মূল দলের পাশাপাশি সহযোগী সংগঠনেরও সম্মেলন হচ্ছে। এটা চলবে, যোগ করেন ওবায়দুল কাদের।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here