কাহারোলে জনসচেতনতামুলক সভা অনুষ্ঠিত

0
50

আব্দুল জলিল শাহ্ কাহারোল থেকে :: কাহারোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক সরকার বলেছেন, গুজবে কান দেবেন না বেশি করে দুধ, ডিম ও মাংস খান সুস্থ্য থাকুন জীবন বাঁচান। উপজেলা প্রাণী সম্পদ এর আয়োজনে জন সচেতনা মূল্য প্রচার অভিযানের অংশ হিসেবে কাহারোল বাজারে হাবিবের ব্রয়লার মুরগির দোকানে সচেতনা মূলক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বুধবার বিকাল সাড়ে ৩টার সময় সচেতনা মূলক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান হৃদয় চন্দ্র রায়, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ মোঃ দিদারুল ইসলাম, পোল্ট্রি ব্যবসায়ী মোঃ মোতাহার হোসেন, ইউপি সদস্য সুশান্ত কুমার রায় সহ প্রাণী সম্পদ অফিসের কর্মকর্তা/কর্মচারীগণ ও ব্রয়লার মুরগী ব্যবসায়ীগণ।

কাহারোলে করোনা প্রতিরোধে মাইকিং ও লিফলেট বিতরণঃঃ এদিকে কাহারোলে করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তর ও জনস্বাস্থ্য প্রকৌশলী অফিসার মোঃ মনজুরুল ইসলাম এর উদ্যেগে উপজেলার সদরসহ বিভিন্ন হাট-বাজারে লিফলেট, সাবান, ব্লিসিং পাউডার বিতরণ ও মাইকিং করাসহ দেওয়ালে পোষ্টার লাগানো এবং উপজেলা পরিষদ সংলগ্ন একটি হাত ধোয়ার বেসিং স্থাপন করা হয়েছে।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here