ভাঙ্গায় আপত্তিকর বক্তব্যর প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের পাল্টা সংবাদ সম্মেলন

0
22

লিড-নিউজ দক্ষিনাঞ্চল অফিস :: ফরিদপুরের ভাঙ্গায় স্থানীয় মুক্তিযোদ্ধাদের যাচাই বাছায়ে প্রতিনিধিত্ব নিয়ে বিভাজন মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে অভিযোগ করতে গিয়ে রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ও কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এম.এ ওয়াদুদসহ অন্যান্য মুক্তিযোদ্ধাদের সম্পর্কে আপত্তিকর বক্তব্যর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলার বিক্ষুব্ধ মুক্তিযোদ্ধারা।

সোমবার বিকেলে বাজার পাড়ের চিংড়ি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অনুসঠিত হয়।এসময় উপস্থিত মুক্তিযোদ্ধারা আপত্তিকর বক্তব্য প্রদানকারী মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন মোতালেবের বিরুদ্ধে বিবিধ অভিযোগ করেন।

সাবেক এ,এসপি ইমারত হোসেনের সঞ্চালনায় লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদ মিয়া বলেন, কথিত মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন মোতালেব মুক্তিযোদ্ধা ভবনটি নানা অপকর্মের মাধ্যমে কলুষিত করে ফেলেছে। বিশেষ করে তার অপকর্মের মাধ্যমে বিএনপি জামাতের লোকজন এমনকি চিহ্নিত রাজাকাররাও মুক্তিযোদ্ধা হয়ে ভাতা গ্রহন করছে।

এছাড়া তিনি নিজে একটি সরকারী বাড়ী বরাদ্ধ নেওয়ার পরেও তার পরিবারের নামে নিজেকে মৃত দেখিয়ে আরও দুটি বাড়ী বরাদ্ধের আবেদন করেছে বলে অভিযোগ রয়েছে।

উল্লেখ্য গত ৩ অক্টোবর সকালে জাতীয় অনলাইন প্রেসক্লাব ভাঙ্গা শাখায় সংবাদ সম্মেলনে মাহবুব হোসেন মোতালেব মুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদ সহ কয়েকজন মুত্তিযোদ্ধাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। তার বক্তব্য বিভাজন মুত্তিযোদ্ধাদের নজরে আসলে সংবাদ সম্মেলন করেন অপর অংশের মুক্তিযোদ্ধারা।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here