কিভাবে মোকাবেলা করতে হয় করোনা বিশ্বকে দেখিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-নিক্সন

0
79

 

লিড-নিউজ দক্ষিণাঞ্চল অফিস :: ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন,মহামারি করোনা কিভাবে মোকাবেলা করতে হয় বিশ্বকে দেখিয়ে দিয়েছেন বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরও বলেন আগামী দিনে ফরিদপুর পদ্মা বিভাগের গুরুত্ব স্থাপনাসহ পদ্মাসেতুর অবকাঠামো প্রধানমন্ত্রী চাইলে ভাঙ্গায় গড়ে উঠবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এনআরবিসি ব্যাংকের ৭৬তম শাখা ভাঙ্গা বাজারপাড়ে আজ দুপুরে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি আরও বলেন এনআরবিসি ব্যাংক ভাঙ্গা সাধারণ মানুষের ব্যাংক। ব্যাংকের চেয়ারম্যান একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। তিনি একজন মানবিক চেতনার মানুষ। যার চেতনা জুড়ে রয়েছে সমাজের অসহায় দরিদ্র জনগোষ্ঠীর উন্নয়ন করা। এনআরবিসি ব্যাংকের থেকে প্রতি বছর বিভিন্ন শিক্ষা ও সামাজিক কাজে বৃত্তি দিয়ে অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো হয় বলে এনআরবিসি ব্যাংক দেশের ব্যাংকিং খাতের উন্নয়নে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ভাঙ্গাবাসীর উদ্দেশে তিনি বলেন,এনআরবিসি ব্যাংক আপনাদের ব্যাংক। আপনারা সবাই এই এনআরবিসি ব্যাংকে নিবিগ্নে অনায়েসে লেনদেন করতে পারেন।

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান বঙ্গবন্ধু পরিষদ রাশিয়ার সাধারণ সম্পাদক এসএম পারভেজ তমাল। তিনি বলেন, এনআরবিসি ব্যাংক ২০১৩ সালে বিশ্বের বিভিন্ন দেশে প্রতিষ্ঠিত বিভিন্ন পেশার ৫৩জন সফল উদ্দেক্তাদের স্বপ্নের ফসল। বাংলাদেশের উন্নয়নে উদাহরণ হিসাবে আজ ভাঙ্গায় তার ৭৬তম শাখা আপনাদের সেবায় নিয়োজিত থাকবে। তিনি আরও বলেন এনআরবিসি ব্যাংকের মূলমন্ত্র প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা মানুষের দোর গোঁড়ায় পৌঁছে দেওয়া। সরকারের বিভিন্ন জনকল্যাণমুখী কাজের অংশীদার হিসাবে এনআরবিসি ব্যাংক এখন আপনাদের সবার কাছে মানবিক ব্যাংক হিসাবে পরিচিতি লাভ করেছে। করোনা ভাইরাসের দুঃসময়ে দেশের ৭হাজার চিকিৎসক, স্বাস্থ্যকর্মীসহ বিভিন্ন শ্রেণীর মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে এনআরবিসি ব্যাংক তিনি জানান।

এসময় আরও বক্তব্য রাখেন, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, ভাঙ্গা এএসপি গাজী রবিউল ইসলাম,ভাঙ্গা শাখা ব্যস্থাপক আব্দুল হালিম মিডিয়া কমিউনিকেশন অফিসার টিটন প্রমুখ। মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার লোকজন এসময় উপস্থিত ছিলেন।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here