ভাঙ্গায় সামাজিক মূল্যবোধ সৃষ্টির লক্ষে অঙ্গীকার-৯২ গণর‌্যালি

0
23

লিড-নিউজ দক্ষিণাঞ্চল অফিস :: দেশব্যাপী শিশু ও নারী ধর্ষণ এবং নির্যাতনের বিরুদ্ধে গণসচেতণা ও সামাজিক মূল্যবোধ সৃষ্টির লক্ষে ফরিদপুরের ভাঙ্গায় একটি গণর‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (৯ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ভাঙ্গা চৌকি আদালতের সামনে গিয়ে শেষ হয়। ভাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের অঙ্গীকার-৯২ এসএসসি ব্যাচের শিক্ষার্থীরা গণর‌্যালির আয়োজন করে।

র‌্যালিতে এস,এস,সি-৯২ ব্যাচের শিক্ষার্থীরাসহ দলমত নির্বিশেষে নারী-পুরুষ অংশগ্রহণ করেন। র‌্যালি শেষে এক বক্তরা বলেন, সারাদেশে যেভাবে শিশু ও নারী নির্যাতন হচ্ছে এটা স্বাধীন বাংলাদেশের জন্য একটি কলঙ্ক অধ্যায়। জরুরী ভিত্তিতে দেশের প্রচলিত আইন সংশোধন করে ধর্ষনের সাজা মৃতদন্ড করা সময়ের দাবি।

দুর্নীতি দমন কমিশন (দুদক) এর পিপি আসাদুজ্জামান রানার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের সদস্য মোঃ শাহিনুর (শাহিন), ডাঃ রেজাউল করিম, সরকারি কেএম কলেজের সাবেক ভিপি সাংবাদিক আকরামুজ্জামান মিঠু, শ্রম ও কর্ম প্রশাসনিক মন্ত্রনালয়ের প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামান মোড়ল, প্রফেসর হেদায়েত হোসেন, শিক্ষা কর্মকর্তা সহিদুল ইসলাম প্রমুখ।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here