“নিক্সন চৌধুরীর” প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ভাঙ্গার সাংবাদিক সমাজের

0
367

লিড-নিউজ দক্ষিণাঞ্চল অফিস :: মাননীয় সাংসদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর মুজিবুর রহমান চৌধুরী নিক্সন (এমপির) কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ফরিদপুরের ভাঙ্গার সাংবাদিকরা। বিশেষত ভাঙ্গার সাংবাদিক সমাজের দীর্ঘদিনের দাবী (গত ৫০ বছরের স্বপ্নের প্রেসক্লাব) বাস্তবতার রুপ দিতে চলেছেন তাঁর নির্বাচনী এলাকায় ফরিদপুর-৪ আসনের এই তরুণ সাংসদ।

সম্মানিত সাংসদ গতকাল ভাঙ্গার একটি সাপ্তাহিক পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের শুরুতে ঘোষণা দিয়েছেন তাঁর হাত দিয়েই সাংবাদিকদের পেশাগত পবিত্র স্থান (ভাঙ্গার সাংবাদিকদের জন্য) তিনি আধুনিক প্রেসক্লাব ভবন গড়ে দিবেন।

তাঁর এই ঘোষণার পরপই সাংসদের প্রতি শ্রদ্ধাশীল স্থানীয় সাংবাদিকরা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সুধী সমাজের প্রতিনিধিরা একবিবৃতিতে অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এদিকে সংসদ সদস্যের এই ঘোষণার পরথেকে ভাঙ্গায় দায়িত্বরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার পেশাগত সকল সাংবাদিক সমাজ উচ্ছ্বাসিত, সম্মানিত এবং মাননীয় সাংসদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বর মুজিবুর রহমান চৌধুরী নিক্সন (এমপির)কে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি তাঁর কাছে বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছেন——–

“ভাঙ্গা উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক সালমান মুন্সী, প্রেসক্লাব ভাঙ্গার সভাপতি ওবায়দুল আলম সম্রাট, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক মেহেদী হাসান তুষার, ভাঙ্গা অনলাইন সম্পাদক পরিষদের আহ্বায়ক মেহেদী হাসান চন্দন, সিনিয়র সাংবাদিক রাহাত বেগ,মাসুম অর রশিদ,রবিউল ইসলাম, আক্রামুজ্জামান মিঠু, নাসির উদ্দিন লিওন, মাষ্টার সোহাগ, ফিরোজ খান,খন্দকার জামিল, জিয়াউর রহমান, আশিকুজ্জামান আশীক, উজ্জ্বল মাতুব্বর, মাওলানা ইব্রাহিমসহ স্থানীয় সকল সাংবাদিকবৃন্দ।

এছাড়াও ভাঙ্গা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমানসহ স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ মাননীয় সাংসদ নিক্সন চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন।

বিশেষত ভাঙ্গার সাংবাদিকদের বিভিন্ন প্রেসক্লাবের নামে অংশে বিভক্ত ও মতের অমিল থাকায় ভাঙ্গায় গড়ে উঠেনি একটি প্রেসক্লাব। মাননীয় সাংসদ নিক্সন চৌধুরীর এই ঘোষণার পর থেকে ভাঙ্গার প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার পেশাগত সাংবাদিক সমাজ ও সকল স্তরের সুধী সমাজের প্রতিনিধিরা বিশেষভাবে ধন্যবাদ জানিয়েছেন। কারন তাঁর এই ঘোষণার মধ্যে দিয়ে ভাঙ্গার সাংবাদিকদের দীর্ঘদিনের পুঞ্জীভূত সকল সমস্যার সমাধান উঠে আসছে বলে মন্তব্য অভিজ্ঞ মহলের।

print

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here