• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ আরো ২ ‘মাদক ব্যবসায়ী’ নিহত

Reporter Name / ৮২৫ Time View
Update : শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮

lead-news24.com desk:
কক্সবাজারের টেকনাফ উপজেলায় বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, ওই দুই ব্যক্তি মাদক ব্যবসায়ী।

আজ শুক্রবার ভোররাতে উপজেলার সাবরাং ইউনিয়নের নাফ নদীর কুরের মুখ এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশের দাবি। এই নিয়ে টেকনাফে গত ১০ দিনে সাতজন ‘মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

নিহত ব্যক্তিরা হলেন, টেকনাফ উপজেলার হ্নীলা এলাকার সাদ্দাম হোসেন (২৬) ও সাবরাং এলাকার সুলতান আহমদের ছেলে সাদ্দাম হোসেন (২৫)।

কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন দাবি করেন, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার রাতে পুলিশ অভিযানে নামে। এ সময় নাফ নদীর কুরের মুখ এলাকায় মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে মাদক পাচারকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ সময় তিনটি দেশীয় এলজি ও ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

পরে স্থানীয়দের সহায়তায় নিহতদের পরিচয় শনাক্ত করা হয় বলে দাবি করেন এসপি। তাঁদের মরদেহ টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ