• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান ভাঙ্গায় শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বিএনপির সাতদিনের কর্মসূচি

Reporter Name / ৬৮০ Time View
Update : শনিবার, ৩ নভেম্বর, ২০১৮

lead-news24.com desk:
৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে সাত দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির ঘোষণা দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।

আজ শনিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ওই কর্মসূচি ঘোষণা করেন। বিএনপির সহদপ্তর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপুর পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আসন্ন বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আজ বেলা ১১টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে দলের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ৭ নভেম্বরকে কেন্দ্র করে ৩ নভেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত সাতদিনব্যাপী বিভিন্ন কার্যক্রমের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়।

সভার সিদ্ধান্ত অনুসারে বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে ৭ নভেম্বর সকাল ৬টায় নয়াপল্টনের বিএনপি কেন্দ্রীয় কার্যালয়সহ সারা দেশের দলীয় কার্যালয়গুলোতে দলীয় পতাকা উত্তোলন করা হবে। এ ছাড়া একই দিন সকাল ১০টায় দলের জাতীয় নেতারাসহ সব পর্যায়ের নেতাকর্মীরা বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠে অংশ নেবেন।

৮ নভেম্বর দুপুর ২টায় রাজধানীর রমনায় ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স-বাংলাদেশ মিলনায়তনে একটি আলোচনা সভা অনুষ্ঠানের ব্যাপারেও সভায় সিদ্ধান্ত নেওয়া হয়। দিবসটি উপলক্ষে বিভিন্ন পোস্টার ও ক্রোড়পত্র প্রকাশ করা হবে বলেও জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ৭ নভেম্বর বিএনপি ও এর অঙ্গ-সহযোগী বিভিন্ন সংগঠনের উদ্যোগে স্থানীয় সুযোগ-সুবিধা অনুযায়ী সারা দেশে যথাযোগ্য মর্যাদায় আলোচনা সভা ও অন্যান্য কর্মসূচি পালিত হবে। এ ছাড়া আলোকচিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও রচনা প্রতিযোগিতার আয়োজন করবে সংগঠনগুলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ