• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:০৭ অপরাহ্ন

গোপালগঞ্জে মাহেন্দ্র ও বাসের সংঘর্ষে যুবক নিহত

Reporter Name / ৬৯৫ Time View
Update : রবিবার, ১১ নভেম্বর, ২০১৮

গোপালগঞ্জ সংবাদদাতা :

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মাহেন্দ্রের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষে লিমন মুন্সী (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো তিন জন।

রোববার দুপুরে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গা নতুন বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত লিমন মুন্সী গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের মাটলা গ্রামের মোমরেজ মুন্সীর ছেলে । তিনি রূপালী ব্যাংক টুঙ্গিপাড়া শাখার অফিস সহকারি হিসেবে কর্মরত ছিলেন।

আহতরা হলেন, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারি অনিমেষ পোদ্দার (৪৫), মিজানুর রহমান (৪৪) ও তারিন (১৮)। এদের মধ্যে গুরুতর আহত একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর দু’জনকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইন-চার্জ (ওসি) এনামুল কবীর জানান, একটি যাত্রীবাহি মাহেন্দ্র গোপালগঞ্জ থেকে টুঙ্গিপাড়া যাচ্ছিল। মাহেন্দ্রটি গিমাডাঙ্গা নতুন বাজারের কাছে পৌঁছালে এটি ব্যাটারিচালিত একটি ইজিবাইকের সঙ্গে পাল্লা দিতে যায়। এসময় টুঙ্গিপাড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মাহেন্দ্রের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাহেন্দ্র যাত্রী লিমন মুন্সীসহ চার জন আহত হন।

পুলিশ আহতদের উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় লিমন মুন্সী মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ