• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৫৪ অপরাহ্ন

“অবসর ভাতার টাকা তোলা হোল না প্রধান শিক্ষকের”

Reporter Name / ১৩৮৯ Time View
Update : বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

সংবাদদাতা:

অবসর ভাতার টাকা উত্তোলন আর স্ত্রীকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হল না অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মতিউর রহমানের। টাকা উত্তোলন ও স্ত্রী আছিয়া খাতুন (৭৫) কে নিয়ে চিকিৎসকের কাছে পৌঁছাবার আগেই সড়ক দুর্ঘটনায় হলেন স্বামী-স্ত্রী। মর্মান্তিক এই ঘতনাটি ঘটেছে টাঙ্গাইলের সখীপুরে।

বেপরোয়া গতির একটি ট্রাকের সাথে তাদের বহনকারী অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হন। এ ঘটনায় ওই অটোভ্যানের তিন যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতরা হলেন, লালমিয়া (৫০), মনোয়ারা (২৫) এবং মাধবী (১৮)। তাদের সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, মতিউর রহমান তার অবসর ভাতার টাকা তুলতে এবং স্ত্রীকে চিকিৎসকের কাছে নিয়ে যেতে অটোভ্যান যোগে সখীপুর যাচ্ছিলেন। পথে উপজেলার তৈলধারা বটাবাড়ি মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মতিউর রহমান ও তার স্ত্রী আছিয়াকে মৃত ঘোষণা করেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমীর হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। এ ঘটনায় ওই ট্রাকের চালক পালিয়ে গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ