• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:২৯ অপরাহ্ন

“উন্নয়নের ধারায় সাংবাদিকরা আমাদের পরিবারের সদস্য”

Reporter Name / ৭২৪ Time View
Update : বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

সাংবাদিকরা দেশ ও জাতির বিবেক। পজিটিভ একটি সংবাদ দেশের উন্নয়নের ভাবমূর্তি বিশ্বের কাছে পৌঁছে দেয়। এজন্য আমি মনে করি সাংবাদিকরা আমাদের “পরিবারের সদস্য”। সাংবাদিকদের সাথে নিয়ে বাংলাদেশের মধ্যে ভাঙ্গা উপজেলাকে একটি শ্রেষ্ট উপজেলায় পরিনত করতে চাই।

ফরিদপুরের ভাঙ্গায় সদ্য যোগদানকৃত নবাগত ইউএনও মুকতাদিরুল আহমেদ ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়া সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মঙ্গলবার বিকেলে উপজেলা কনফারেন্স হল রুমে অনুষ্ঠিত সভায় উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে আরও ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা আফছানা কাওছার, ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান।

ভাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ,টি,এম,ফরহাদ নান্নু, সিনিয়র সাংবাদিক ওবায়দুল আলম সম্রাট, ভাঙ্গা প্রেসক্লাবের একাংশের সভাপতি মজিবুর মুন্সী, সাধারন সম্পাদক সরকারি কেএম কলেজের প্রফেসর মিজানুর রহমান,

মাইটিভি ও দিনকাল পত্রিকার প্রতিনিধি মোঃ ছরোয়ার হোসেন, এশিয়ান টিভির প্রতিনিধি মাসুম অর রশিদ(সিনিয়র), বাংলাদেশ প্রতিদেনের প্রতিনিধি অজয়দাস, মানবজমিন পত্রিকার প্রতিনিধি মনির হোসেন, সিএনএন বাংলার প্রতিনিধি মোঃ শাহাদাত হোসেন, যায়যায় যা দিনের প্রতিনিধি দিলিপ দাস, দৈনিক নবচেতনার প্রতিনিধি শাকিল আহমেদ,সাংবাদিক জাকির হোসেন,বাঙ্গালী খবর পত্রিকার মাহমুদুল হাসান, দৈনিক জনতার রবিউল ইসলাম, ঢাকার ঢাক প্রতিনিধি জামাল হোসেন সাংবাদিক সাইফুল ইসলাম।

এছাড়াও ভাঙ্গা প্রেসক্লাবের অপর অংশের সভাপতি আব্দুল মান্নান (যুগান্তর), সাধারন সম্পাদক সাইফুল্লাহ শামিম ( আনন্দ টিভি) প্রতিনিধি উপস্থিত ছিলেন।

ভাঙ্গা উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক ভাঙ্গার খবর পত্রিকার সম্পাদক মামুনুর রশিদ ভাঙ্গায় বিভিন্ন বিদ্যলয়ে এসএসসি পরিক্ষার ফরম পূরণে শিক্ষার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি আদায় করা হচ্ছে বলে অভিভাবকদের অভিযোগ এবঙ্গ ভাঙ্গায় বিভিন্ন এলাকায় ড্রেজার মেশিন দিয়ে নদী থেকে বালু উত্তোলনের বিষয়টিসহ  সাংবাদিকদের বিভিন্ন অভি যোগের  বিষয়গুলো গুরুত্বের সাথে দেখবেন বলে জানান নবাগত উপজেলা নির্বাহী অফিসার।

এর আগে ভাঙ্গা উপজেলার গন্যমান্যস ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষকমন্ডলীদের সাথে ও মতবিনিময় সভা করেন নবাগত ইউএনও মুকতাদিরুল আহমেদ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ