• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

“কাজী জাফরউল্লা” ফরিদপুর-৪ আসনের নৌকার কাণ্ডারি

Reporter Name / ১০৬৭ Time View
Update : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

ভাঙ্গা সংবাদদাতা :

অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ফরিদপুর-৪ আসনে ফের নৌকার কাণ্ডারি হয়ে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নিজের নির্বাচনী এলাকায় ফিরলেন সাবেক সাংসদ ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য “কাজী জাফরউল্লা”।

আ’লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লা নৌকার মনোনয়ন এর বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ভাঙ্গা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিরন হাওলাদারসহ নেতা কর্মীরা। সুত্র আরও জানায়, তিন উপজেলার নেতাকর্মীরা কাউলিবেড়ার বাস ভবনে গিয়ে আনুষ্ঠানিক ভাবে কাজী জাফর উল্লাকে ফুলের মালা দিয়ে অভিনন্দন জানান।

মঙ্গলবার দুপুরে ভাঙ্গা-সদরপুর-চরভদ্রসন এলাকার নেতা কর্মীরা গাড়ীর বহর নিয়ে কাওরাকান্দি ফেরিঘাট থেকে নেতাকে সংবর্ধনা দিয়ে ভাঙ্গায় নিয়ে আসে।

এর আগে প্রিয় নেতা নৌকা নিয়ে ঘরে ফিরে আসছেন ! এই সংবাদ পেয়ে দলীয় নেতাকর্মীরা ভাঙ্গা পৌরসভা চত্বরে ভীর জমিয়ে তোলেন। সেখান থেকে তারা ছুটে চলেন নেতার বাড়িতে। একটি পর্যায়ে নেতাকে কাছে পেয়ে আবেগ আপ্লূত হয়ে উঠেন স্থানীয় শত শত নেতাকর্মী। তারা বিজয়ের লক্ষে ফুলের মালা দিয়ে বরণ করে নেন আগামী দিনের প্রিয় মানুষটিকে।

এ সময় উপস্থিত ছিলেন, ভাঙ্গা পৌর মেয়র এ এফ এমডি রেজা, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইসহাক মোল্লা, পৌর সাধারন সম্পাদক শহিদুল হক মিরুসহ উপজেলা আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

স্বাধীনতা পরবর্তী অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে ভাঙ্গার কাজী পরিবার থেকেই নৌকার কাণ্ডারি হয়ে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে আসছেন। একমাত্র গত জাতীয় সংসদ নির্বাচন ছাড়া প্রতিবারেই ভাঙ্গা থেকে নৌকার প্রাথী বিজয় লাভ করেছে। এবারে ভাঙ্গা থেকে আওয়ামীলীগের আরও অনেকেই নৌকার জন্য আওয়ামীলীগের দলীয় ফরম কিনেছিলেন। কিন্তু কেউ হালে পানি পায় নি বলে জানান আওয়ামীলীগের অভিজ্ঞ মহল।

তাদের ভাষ্যমতে ফরিদপুর-৪ আসনে আওয়ামীলীগের জন্য কাজী জাফর উল্লার বিকল্প এখনও কেউ গড়ে উঠতে পারে নি। তারা মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন ভাঙ্গায় যোগ্য নেতার হাতে ফের নৌকা তুলে দেওয়ায় এবং নৌকার বিজয় হবে বলে দৃঢ় চিত্তে আশাবাদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ