• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

সুন্দরবনে নদীতে পড়ে বনরক্ষী নিখোঁজ

Reporter Name / ৬২৪ Time View
Update : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮

বাগেরহাট সংবাদদাতা :

বাগেরহাটের পূর্ব সুন্দরবনে টহলরত অবস্থায় বনরক্ষী সোহেল রানা তালুকদার (৩৭) বলেশ্বর নদীতে পড়ে নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার রাত সাড়ে ১১টা দিকে শরণখোলা রেঞ্জের বগী স্টেশন সংলগ্ন বলেশ্বর নদীতে টহলকালে ট্রলার থেকে পড়ে যায় সোহল রানা। সহকর্মীরা রাতে থেকে ভোর পর্যন্ত ওই এলাকায় তল্লাশি চালিয়ে তার সন্ধান পায়নি। সোহেল রানা বনবিভাগের বগী স্টেশনে কর্মরত।

বুধবার সকাল ১০টার দিকে খুলনা ও বাগেরহাট ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের ডুবুরি দল উদ্ধার কাজে অংশ নিয়েছে। নিখোঁজ সোহেল রানা তালুকদার কক্সবাজারের উখিয়া উপজেলার মুহুরীপাড়া গ্রামের এম এ হামিদ তালুকদারের ছেলে। তিনি ২০০৬ সালের ২৪ সেপ্টেম্বর চাকরি যোগ দেন।

সুন্দরবন পূর্ব বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মো. মাহমুদুল হাসান জানান, দুবলার চরে রাশমেলা উপলক্ষে বাড়তি নিরাপত্তার জন্য রাতে বাগেরহাটের শরণখোলা রেঞ্জের বগী স্টেশন সংলগ্ন বলেশ্বর নদীতে টহলকালে মাছধরা ট্রলারকে চ্যালেঞ্জ করে টহল দলটি। এ সময় ট্রলার থেকে পা পিছলে নদীতে পড়ে যান সোহেল রানা। পরে সহকর্মীরা তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ