• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান ভাঙ্গায় শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

রজনীকান্তের ‘টু পয়েন্ট জিরো’ বাহুবলীর রেকর্ড গুড়িয়ে দিল

Reporter Name / ১৪০১ Time View
Update : শনিবার, ২৪ নভেম্বর, ২০১৮

বিনোদন ডেস্ক :

তামিল ছবির জনপ্রিয় পরিচালক শংকরের বহুল প্রতীক্ষিত বিগ বাজেটের ছবি ‘টু পয়েন্ট জিরো’ বা ‘রোবট-টু’। রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত এ সিনেমাটি আগামী ২৯ নভেম্বর একযোগে ভারত ও ভারতের বাইরে প্রায় ১০ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

আর সেটা হলে ভারতের ইতিহাসে কোনো ছবির ক্ষেত্রে সর্বোচ্চ সংখ্যক সিনেমা হলে মুক্তির রেকর্ড হবে। এর আগে, প্রভাস অভিনীত ‘বাহুবলী’ ছবিটি একযোগে ৯ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। খবর বিজনেস টুডের।

খবরে বলা হয়, ‘টু পয়েন্ট জিরো’ কেবল ভারতেই মুক্তি পাচ্ছে ৬,৬০০ থেকে ৬,৮০০ প্রেক্ষাগৃহে। বাকিটা ভারতের বাইরে। বিগ বাজেটের এই ছবিটি মুক্তির আগেই নাকি ১০০ কোটি টাকার বেশি নিজেদের পকেটে ঢুকিয়ে ফেলেছে। যা তালিম ফিল্ম ইন্ডাস্ট্রির ইতিহাসে আরেকটি রেকর্ড। ধারণা করা হচ্ছে, ছবিটি প্রায় ৮ হাজার কোটি টাকা ব্যবসা করতে পারবে।

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের সাড়া জাগানো অ্যাকশন সিনেমা রোবট। তামিল সংস্করণে সিনেমাটির নাম ছিল এন্থিরাম। এ সিনেমার সিক্যুয়েল টু পয়েন্ট জিরো। এখন পর্যন্ত ভারতের সবচেয়ে ব্যয়বহুল সিনেমার তকমা পেয়েছে সিনেমাটি। ছবিটি নির্মাণে ব্যয় করা হয়েছে প্রায় ৬০০ কোটি টাকা। এতে কাজ করেছেন তিন হাজার টেকনিশিয়ান। এটি প্রথম ভারতীয় সিনেমা যার পুরোটাই থ্রিডি-তে শুটিং করা হয়েছে।

রজনীকান্ত, অক্ষয় কুমার ছাড়াও টু পয়েন্ট জিরো ছবিতে আরও অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন, আদিল হুসাইন, সুধাংশু পাণ্ডে প্রমুখ। তামিল, তেলেগু, হিন্দি, ইংরেজি, জাপানিজ এবং চাইনিজসহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তির কথা রয়েছে। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন এ. আর. রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ