• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

সাজেদা চৌধুরীকে মনোনয়ন দেয়ার দাবিতে বিক্ষোভ

Reporter Name / ১১৬৩ Time View
Update : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

সংবাদদাতা ::

ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনের বর্তমান সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীকে দলের মনোনয়ন দেয়ার দাবিতে বিক্ষোভ করেছে স্থানীয় নেতাকর্মীরা। এই নিয়ে বেশ উত্তাপ বইছে ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনে সর্বস্তরের জনগণের মধ্যে।

এলাকার জনগণ নিজেদের যোগ্য নেতার মনোনয়ন দাবীতে আজ ভাঙ্গা-গোপালগঞ্জ মহাসড়কের নগরকান্দা উপজেলার জয়বাংলা-গজারিয়া মোড়ে অবরোধ ও বিক্ষোভ করে। এসময় রাস্তার দুই পাশে যানজট সৃষ্টি হয় এবং দুরপাল্লার গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

পরে খবর পেয়ে ভাঙ্গা থানার অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ও নগরকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার এফ এম মহিউদ্দিন ও নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুব্দদের মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ার পর ফের চলাচল স্বাভাবিক হয়।

বিকেল পাঁচটা থেকে প্রায় পৌনে ১ ঘণ্টাব্যাপী চলা অবরোধে শত শত নেতা-কর্মী মহাসড়ক অবরোধ করতে রাস্তায় নেমে আসে।

জানা গেছে, আজ রোববার ফরিদপুর-২ আসনে আ’লীগের কাউকে মনোনয়ন দেয়া হয়নি।

কিন্তু এরই মাঝে এই আসন থেকে জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সালকে মনোনয়ন দেয়া হয়েছে বলে খবর প্রচার হলে স্থানীয় আ’লীগ নেতাকর্মী ও বিক্ষুব্ধ জনতা রাস্তায় নামেন। গাছের গুড়ি ফেলে যান চলাচল বন্ধ এবং টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে এবং সৈয়দা সাজেদা চৌধুরীকে মনোনয়ন দিতে বিভিন্ন শ্লোগান দেয়।

বিক্ষুব্ধ নেতাকর্মীদের নেতৃত্ব দেন চরযশোরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান পথিক, কাইচাইল ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু, বল্লভদী ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম।

বিক্ষুব্দ নেতারা জানান, সংসদ উপনেতা ব্যতিত ফরিদপুর-২ আসনে অন্য কাউকে মনোনয়ন দেয়া হলে তা মেনে নেয়া হবেনা।

এ আসনে সৈয়দা সাজেদা চৌধুরী ছাড়া মহাজোটের প্রার্থী আসলে আওয়ামীলীগের আসনটি পরাজয়ের আশঙ্কা রয়েছে। তাদের দাবী না মানলে প্রয়োজনে তারা ফের অবরোধ ও হরতালের ডাক দিবেন ।

বক্তারা আরো বলেন, আওয়ামী লীগের প্রার্থী হিসাবে সৈয়দা সাজেদা চৌধুরীকে বাদ দিয়ে জাকের পার্টির চেয়ারম্যানকে এ আসনে মহাজোটের প্রার্থী করা হলে তাকে অবাঞ্ছিত ঘোষনা করা হবে এবং আওয়ামী লীগ থেকে গনপদত্যাগ করা হবে।

চরযশোরদী ইউনিয়নের চেয়ারম্যান আরিফুর রহমান পথিক জানান, সংসদ উপনেতা জীবিত থাকতে তাকে ব্যতিত ফরিদপুর-২ আসনে অন্য কাউকে মনোনয়ন দেয়া হলে তা মেনে নিবে না এই আসনের আওয়ামী লীগ।

তিনি বলেন, আমরা আওয়ামী লীগ করি, প্রধানমন্ত্রী যাকে নৌকা দিবেন তার পক্ষেই কাজ করবো। কিন্তু সাজেদা চৌধুরী বেঁচে থাকতে অন্য কাউকে এই আসনে নৌকা যেন না দেয় সেই দাবিই প্রধানমন্ত্রীর কাছে আমরা জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ