• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

বুধবারের আগেই ফ্রন্টের প্রার্থী চূড়ান্ত হবে: ফখরুল

Reporter Name / ১৬৮০ Time View
Update : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮

ডেস্ক প্রতিবেদক ::

জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ঐক্যমত্যের ভিত্তিতে আগামী বুধবারের আগেই তিনশ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের সম্মিলিত প্রার্থী চূড়ান্ত করা হচ্ছে।

আজ রোববার দুপুরে রাজধানীর মতিঝিলে জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠকের পর এ কথা জানান তিনি।

মির্জা ফখরুল বলেন, গত চার দিন ধরে আমাদের দলের মনোনয়ন প্রত্যাশীদের ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যান্য দলের সাক্ষাৎকার নেওয়া হয়েছে। চূড়ান্ত পর্যায়ে আনার জন্য তাদের সঙ্গে আলাপ-আলোচনা করে আমরা একটা ঐক্যমতে পৌঁছাবো বলে আশা করছি। ২৮ তারিখ মনোনয়নপত্র জমা দিতে হবে। তার আগেই এটা হবে।

মির্জা ফখরুল ইসলাম বলেন, আমরা বিশ্বাস করি, শেষ পর্যন্ত যদি নির্বাচনে থাকতে পারি, সরকার ও নির্বাচন কমিশন যদি সেখানে বড় রকমের বাধা না হয় তাহলে বিজয় আমাদের সুনিশ্চিত।

এ সময় নির্বাচন কমিশনের ভূমিকার সমালোচনা করে বলেন, নির্বাচন কমিশন এখন পর্যন্ত তাদের নিরপেক্ষতাকে প্রমাণ করবার জন্য তেমন কিছু কাজ করতে পারেনি। গায়েবী মামলার তালিকা দিলাম এখন পর্যন্ত তারা কিছুই করতে পারেনি।

তিনি আরও বলেন, আমরা যে সমস্ত কর্মকর্তাদেরকে সরিয়ে দেওয়ার কথা বলেছিলাম, সে সম্পর্কে সিইসি বলে দিয়েছেন বদল হবে না।

উপরন্ত কালকে যেটা তিনি বলেছেন অত্যন্ত মারাত্মক কথা। পুলিশ আমাদের নিয়ন্ত্রণে আছে, আমাদের অধীনে আছে, যা করছে আমাদের নির্দেশেই করছে। তাহলে যত গায়েবী মামলা, যত হয়রানি সব তাদের নির্দেশে হচ্ছে? তাহলে তো লেভেল প্ল্যায়িং ফিল্ড তৈরি হলো না। তারপরেও আমরা নির্বাচনের কাজ করছি এবং শেষ পর্যন্ত সেই লড়াই করে যাবো।

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের সভাপতিত্বে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও কৃষক শ্রমিক জনতা লীগের কাদের সিদ্দিকী, গণফোরামের মোস্তফা মহমিন মন্টু, সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মো. মনসুর উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ