• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান ভাঙ্গায় শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত

মৃত্যু পর্যন্ত থাকব ইনশা আল্লাহ : রনি

Reporter Name / ১৩৯৪ Time View
Update : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮

ডেস্ক প্রতিবেদক ::

আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি। এবার তিনি যোগ দিয়েছেন বিএনপিতে। আবার যোগ দিয়ে পেলেন বিএনপির মনোনয়নও। নিজের এই যোগদান প্রসঙ্গে তিনি বলেছেন, আমি বিএনপিতে যোগ দিয়েছি এবং মৃত্যু পর্যন্ত থাকব ইনশা আল্লাহ।

আজ সোমবার সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হাত থেকে ধানের শীষে’র মনোনয়ন নেন তিনি।

এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, কঠিন সময়ে ও সংগ্রামে রনির যোগদান আমাদেরকে প্রেরণা জোগাবে। তাঁর মতো মেধাবী ও দেশপ্রেমিক মানুষ বিএনপিতে যোগদানের জন্য অনুরোধ করছি। তাঁকে স্বাগত জানাই।

মির্জা ফখরুল বলেন, আজকে গণতন্ত্রের সংগ্রাম দেশনেত্রীর নেতৃত্বে রনি যোগ দিলেন। তাঁকে খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা খুব জটিল অবস্থার মধ্যে কাজ করছি।’ ফখরুল আরো বলেন, চেষ্টা করছি যাতে কোনো আসনে কেউ বাদ পড়লে সেটা শূন্য না থাকে। বিএনপি রনিকে অবশ্যই মূল্যায়ন করবে।

গোলাম মাওলা রনি বলেন, আমি স্বজ্ঞানে আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগ দিলাম। আল্লাহকে হাজির-নাজির জেনে দেশের মানুষকে সেবাদানের জন্য যোগদান করলাম। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি বিএনপিতে যোগ দিয়েছি এবং মৃত্যু পর্যন্ত থাকব ইনশা আল্লাহ।

এ সময় বিএনপির কেন্দ্রীয় নেতরাসহ ২০ দলীয় শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

বার্তা সংস্থা ইউএনবি জানায়, গোলাম মাওলা রনি পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়নের চিঠি গ্রহণ করেন।

২০০৮ সালে ওই আসন থেকে আওয়ামী লীগের টিকিটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি। তবে ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আ খ ম জাহাঙ্গীরের কাছে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়াইয়ে নেমে হেরে যান তিনি।

এবার এই আসন থেকে মনোনয়ন পাননি বর্তমান সংসদ সদস্য জাহাঙ্গীর। তাঁর পরিবর্তে নৌকা’র টিকিট পেয়েছেন এস এম শাহজাদা সাজু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ