• রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
নির্বাচনে সাংবাদিক-পর্যবেক্ষকদের কাজে বাধা দিলে ২-৭ বছরের জেল সৌদিতে দুর্ঘটনায় ১২ বাংলাদেশির মৃত্যুতে প্রবাসী কল্যাণমন্ত্রীর শোক মামলার থাকায় প্রথম আলোর সাংবাদিক গ্রেপ্তার: স্বরাষ্ট্রমন্ত্রী নূরে আলম সিদ্দিকী আর নেই উপজেলা চেয়ারম্যানদের ওপর একচ্ছত্র কর্তৃত্ব থাকলো না ইউএনওদের ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় পদ্মা রেল লিংকের শ্রমিক নিহত ভাঙ্গায় নারীর ক্ষমতায়নে উই প্রকল্পের র‍্যালী ও আলোচনা সভা ভাঙ্গায় মাহে রমজানের পবিত্রতা রক্ষার্থে র‍্যালী ও আলোচনা সভা ভাঙ্গায় মাঝারদিয়া প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ভাঙ্গায় চতুর্থ পর্যায়ে ঘর পেল ২৬৪টি ভূমিহীন পরিবার

পিতার কবর জিয়ারত করে নমিনেশন জমা দিলেন নিক্সন

Reporter Name / ২৩০৯ Time View
Update : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮

ভাঙ্গা সংবাদদাতা ::

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ফরিদপুর-৪ আসনের রাজনৈতিক অঙ্গন বেশ চাঙ্গা হয়ে উঠেছে। সেই ধারাবাহিকতায় জাতীয় নির্বাচনে ভোট যুদ্ধের লক্ষ নিয়ে বর্তমান সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন নিজের পিতার কবর (পিতা ইলিয়াস আহমেদ চৌধুরী’র) জিয়ারত করে নেতাকর্মীদের নিয়ে ফরিদপুর রিটার্নিং অফিসারের কার্যালয়ে স্বতন্ত্র এই প্রার্থী আজ নমিনেশন জমা দেন।

সুত্র আরও জানায়, এএ আগে নিক্সন তার নির্বাচনী এলাকা সদরপুর বিশ্ব জাকের মঞ্জিল দরবার শরীফ ও চন্দ্রপারা পাক দরবার শরীফ মাজার জিয়ারত করেন। ফরিদপুর রিটার্নিং অফিসারের কার্যালয়ে নমিনেশন পেপার জমা দিয়ে তিনি সাংবাদিকদের সাথে কথা বলে নিজের অবস্থান তুলে ধরেন বলে লিড-নিউজ ২৪ ডটকম প্রতিবেদককে জানিয়েছেন নিক্সন কর্মীরা।

উল্লেখ্য, ইতমধ্যে ফরিদপুর-৪ আসনে বাংলাদশ আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন সাবেক সাংসদ ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বর কাজী জাফর উল্লা। বিএনপি থেকে আলহাজ খন্দকার ইকবাল হোসেন সেলিম ও শাহরিয়া ইসলাম শায়লা। বাংলাদেশ কমিউনিষট পার্টির আতাউর রহমান কালু এবং স্বতন্ত্র প্রার্থী হিসাবে নমিনেশন কিনেছেন ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজি হেদায়েত উল্লা সাকলাইন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ