• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

ভাঙ্গায় নৌকার জোয়ার সৃষ্টি করছে “ওমর কাজী”

Reporter Name / ১৪৫৮ Time View
Update : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮

ভাঙ্গা সংবাদদাতা::

ফরিদপুর-৪ আসন ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন নিয়ে গঠিত। একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে তিন উপজেলার রাজনৈতিক অঙ্গনের নির্বাচনী হাওয়া বেশ জাঁকজমকপূর্ণ ভাবে বইছে। যদিও ইসির নির্দেশনার মধ্যে থেকে চলছে নেতাকর্মীদের প্রচার। গ্রামগঞ্জে পায়ে হেঁটে বাড়িতে বাড়িতে গিয়ে সাক্ষাত করছেন মহিলারা। চায়ের দোকানগুলো এখন বেশ চাঙ্গা।

আওয়ামীলীগ থেকে সাবেক সংসদ সদস্য কাজী জাফফর উল্লা ফের মনোনয়ন পাওয়ার পর এই আসনে আওয়ামীলীগের মাত্রা ভিন্ন আঙ্গিকে বইতে শুরু করেছে। গত সংসদ নির্বাচনে যারা মুখ ফিরিয়ে নিয়েছিলেন তাদের অনেকেই আওয়ামীলীগের ঘরে ফিরে আসছে এবং নৌকার বিজয়ের লক্ষে একাট্টা হয়ে মাঠে নেমেছেন।

স্থানীয় আওয়ামীলীগের একাধিক সুত্র মতে, এবারের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রাথী বদলে গিয়ে এক নতুন ধারার নেতা হিসাবে তিন উপজেলার জনগণের সারথী হিসাবে উদয় হয়েছেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বর কাজী জাফর উল্লা।

নেতাকর্মীদের ভাষ্যমতে, এবারের নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রাথীর একটি বিশেষ চমক তার বড় ছেলে ওমর কাজী। তিনি বয়সে নবীন। মানসিকতায় আধুনিক। মিষ্টভাষী এবং জনগণের প্রতি তার অগাধ শ্রুদ্ধা ও ভালবাসাপূর্ণ আচরনের ফলে ইত্মধ্যে তিনি ফরিদপুর-৪ আসনের আনাচে-কানাচে দিবারাত্রি ছুটে চলেছেন নতুন প্রজন্মের আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে।

তার টার্গেট শুধু নিজের পিতার বিজয় লাভ নয়!

তার চাওয়া আওয়ামীলীগের ঘাটি হিসাবে খ্যাত ফরিদপুর-৪ আসনের হারানো ইতিহাস ও ঐতিয্যকে ফিরিয়ে আনা। বিভিন্ন অনুষ্ঠানে তার দেওয়া ভাষ্যমতে, তার চাচার হাত ধরে একদিন ভাঙ্গায় আওয়ামীলীগের রাজনীতি এগিয়ে গিয়েছিল। আগামী দিনে ভাঙ্গায় আওয়ামীলীগের রাজনীতি সেভাবে প্রতিষ্ঠিত হক এবং তিনি বিশ্বাস করেন ভাঙ্গায় আওয়ামীলীগের ঐতিয্যর সাথে তার পরিবারের ঐতিয্যও মিশে আছে। অতএব নৌকার ঘাটি বলে খ্যাত ফরিদপুর-৪ আসনের জনগণের কাছে নৌকার বিকল্প কিছু নেই।

ভাঙ্গা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিঠুন চক্রবর্তীর ভাষ্যমতে, নৌকার বিজয় লক্ষে কাজ করতে নেমে সবার মাঝে নিজেকে সাধারণভাবে তুলে ধরায় এরিমধ্যে ওমর কাজী একটি নাম, একটি মডেল এবং ভোটের মাঠে আইকন বলে পরিচিতি লাভ করেছেন।

ভাঙ্গা পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাহাদ হাসান মিয়া বলেন, ঘুমিয়ে থাকা জনগণকে ঘুম থেকে বাস্তবের জগতে নিয়ে আসছেন ওমর কাজী। তার সুন্দর সুলভ আচরণে মুগ্ধ হয়ে তিন উপজেলার যে সকল আওয়ামীলীগকর্মী ভিন্ন রাজনৈতিক তর্কায় ডুবে গিয়েছিল সেইসকল নেতাকর্মীরা ঘরে ফিরে আসছেন। অতএব নির্বাচনে জনতার নৌকার বিজয় আসবে বলে তিনি ব্যাপক আশাবাদ।

কবি আবু কাওসার বলেন, কাজী জাফর উল্লার জন্য ভাঙ্গা সদরপুর ও চরভদ্রাসন এলাকার জনগণ এবার জোট বেধেছে। তার ছেলে ওমর কাজী ভাঙ্গাবাসীর জন্য নিবেদিত প্রাণ হয়ে উঠেছেন। তিনি ভোটারদের কাছে আওয়ামীলীগের নৌকার শুভেচ্ছা পৌঁছে দিচ্ছেন। ভাঙ্গায় বিশেষভাবে নৌকার জোয়ার সৃষ্টি করছে ওমর কাজী। বিজয় এবার হবেই ইনশাল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ