• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

শরীয়তপুরে বাজারে অগ্নিকাণ্ডে ২ শ্রমিক নিহত

Reporter Name / ৬৬৩ Time View
Update : শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮

শরীয়তপুর সংবাদদাতা ::

শরীয়তপুর শহরের পালং বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৫টি দোকান ভস্মীভূত হয়েছে। দোকানের ভেতর থেকে দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার ভোররাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে কাপড়, মিষ্টি, স্বর্ণের দোকান ও বসতবাড়ি ভস্মীভূত হয়েছে।

যে দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে, তাঁরা হলেন পলাশ বৈরাগী (২৬) ও বিশ্বজিৎ সরকার (২৮)। তাঁরা দুজন মিষ্টির দোকানে কাজ করতেন।

শরীয়তপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুর রহমান সকালে গণমাধ্যমকে বলেন, আজ ভোররাত ৪টার দিকে হঠাৎ একটি দোকানে আগুন দেখতে পান বাজারের পাহারাদাররা। সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়।

প্রথমে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে ডামুড্যা, গোসাইরহাট ও মাদারীপুর থেকে আরো তিনটি ইউনিট এসে তাদের সঙ্গে যোগ দেয়। প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ফায়ার সার্ভিসের কর্মীরা।

তবে আগুন লাগার কারণ জানাতে পারেননি ফায়ার সার্ভিস কর্মকর্তা মো. আবদুর রহমান। তিনি আরো বলেন, কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে, তা এখনই বলা যাচ্ছে না।

বাজারের দুটি কাপড়ের দোকান, স্বর্ণের দোকান, পাইকারি মুদি দোকান, চারটি বসতবাড়িসহ অন্তত ১৫টি দোকান ভস্মীভূত হয়েছে। এতে প্রায় কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ব্যবসায়ীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ