• শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

ইন্ডিয়াস নেক্সট টপ মডেল হলেন উর্বি

Reporter Name / ১২২১ Time View
Update : রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

ডেস্ক প্রতিবেদক ::

‘ইন্ডিয়াস নেক্সট টপ মডেল’ শোর চতুর্থ মৌসুমে বিজয়ী হলেন মুম্বাই কন্যা উর্বি শেঠি। এর মধ্য দিয়ে মডেলিংয়ে তারকা হওয়ার পথে এক পা এগোলেন এ সুন্দরী। এ বিজয়ে উচ্ছ্বসিত উর্বি। বলেছেন, এই শোতে অসাধারণ অভিজ্ঞতা হয়েছে তাঁর, যা জীবনের সেরাটা বের করে আনতে সাহায্য করবে।

বিজয়ী হিসেবে উর্বি শেঠি ‘ভায়াকম১৮’ ও ‘এক্সিড এন্টারটেইনমেন্টের’ সঙ্গে এক বছরের চুক্তি করবেন। এ ছাড়া ড্রিম ক্রুজের সার্বিক তত্ত্বাবধানে হংকংয়ে দুই রাত, তিনদিন ভ্রমণ করবেন তিনি। গোল্ডস জিমের ব্ল্যাক সদস্যপদও পাবেন তিনি।

‘ইন্ডিয়াস নেক্সট টপ মডেল সিজন-৪ ছিল এমন এক অভিজ্ঞতা, যা আমার ভেতরের শক্তি বের করে এনেছে এবং নিজের দুর্বলতাকে জয় করতে শিখিয়েছে’, বলেন উর্বি।

যেকোনো চ্যালেঞ্জ গ্রহণের সক্ষমতা আছে উর্বির। ছবি : ইনস্টাগ্রাম

‘আমার মা-বাবা ও এই শোর নির্মাতারা, যাঁরা আমার সেরাটা বের করে আনার সুযোগ করে দিয়েছেন, তাঁদের অবিরাম সহায়তা না পেলে এই বিজয় অর্জন সম্ভব হতো না’, যোগ করেন উর্বি শেঠি।

উর্বির বিজয়ে উচ্ছ্বসিত এই শোর অন্যতম বিচারক ‘ছাইয়া ছাইয়া’ কন্যা মালাইকা অরোরা। তিনি বলেছেন, ‘এই শোর বিজয়ী হিসেবে উর্বিকে দেখে আমি সত্যিই গর্বিত।’

‘উর্বি অন্যতম শক্তিশালী প্রতিযোগী, অসাধারণ পারফরম্যান্স করেছে সে। প্রচণ্ড আত্মবিশ্বাসের সঙ্গে সে প্রতিটি চ্যালেঞ্জ গ্রহণ করত। আমি তার এই দিকটার খুব প্রশংসা করি’, বলেন মালাইকা।

প্রথম ও দ্বিতীয় রানার্স-আপ হয়েছেন যথাক্রমে নিশা যাদব ও রুশালি যাদব।

১৩ প্রতিযোগীর লড়াই শেষে বিজয়ী হিসেবে উর্বির নাম ঘোষণা করা হয়। এবারের থিম ছিল ‘মোর দ্যান জাস্ট এ ফেস’। এ মৌসুমে প্রতিযোগীদের শক্তিমত্তা ও রূপ দুটোই বিবেচনা করা হয়েছিল। প্রথমবারের মতো সিঙ্গাপুরে আয়োজিত হয় এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। সূত্র : ইন্ডিয়া টিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ