• শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
চীনের সাবেক প্রেসিডেন্ট জেমিনের মৃত্যুতে শোক প্রধানমন্ত্রীর মোবাইলে সরাসরি রেমিট্যান্স পাঠাতে পারবেন প্রবাসীরা ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী ভাঙ্গায় নারীর সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ন ভাবনা সেমিনার অনুষ্ঠিত যুক্তরাষ্ট্রে ৩ ফুটবলারকে গুলি করে হত্যা ভাঙ্গায় আরও ৪০টি ভূমিহীন পরিবারের মাঝে ঘর বিতরণ করেছে উপজেলা প্রশাসন জাতিসংঘের মানবাধিকার পরিষদের সদস্য হলো বাংলাদেশ ভাঙ্গা মাদানী নগর কবর স্থান পরিচালনার নতুন কমিটি গঠন অধ্যক্ষ আবু ইউসুফ মৃধা ভাঙ্গায় শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান নির্বাচিত নেতাকর্মীদের ওপর হামলা, পুলিশকে দুষছেন বিএনপির আমান

মনোনয়ন বঞ্চিতদের যথাযথ মর্যাদা দেওয়া হবে: কাদের

Reporter Name / ১৪৯০ Time View
Update : রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

সংবাদদাতা ::

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বর্তমান নির্বাচনে যারা মনোনয়ন থেকে বঞ্চিত হয়েছেন, সরকার ক্ষমতায় আসলে তাদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথাযথ মর্যাদা দিবেন।

রবিবার ফেনীর পৌরসভা মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, বিএনপি যদি নির্বাচন থেকে সরে দাঁড়ায় আমাদের কিছু করার নেই। বর্তমানে দেশে চমৎকার নির্বাচনের পরিবেশ বিরাজ করছে। আগের নির্বাচনগুলোতে যে পরিবেশ ছিলো বর্তমানে তার চাইতেও বেশি সুন্দর নির্বাচনী পরিবেশ দেশে বিরাজ করছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ও ঐক্যফ্রন্টের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে গুলশান ও পল্টনে মনোনয়ন বঞ্চিতরা ভাঙচুর ও হামলা করেছে। বিএনপির মহাসচিব বার বার মনোননয়ন বঞ্চিতদের তোপের মুখে পড়েছে।

বর্তমানে যোগ্য প্রার্থী না থাকায় মহাজোটের অনেককেই মনোনয়ন দেয়া সম্ভব হয় নি। স্বপ্ন ভঙ্গের বেদনা থাকবে, তবে সরকার ক্ষমতায় আসলে মনোনয়ন বঞ্চিতদেরকে যথাযথ মর্যাদা দেওয়া হবে। জয়লাভ করতে পারবে এমন প্রার্থীদেরকে দল ও মহাজোট থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। কিন্তু সিট নিয়ে বানরের পিঠা ভাগ করা হয়নি।

মন্ত্রী বলেন, আমি আচরণ বিধি মেনে চলছি। এমপি হিসেবে আমি কোনো সুযোগ সুবিধা নিচ্ছি না, আচরণবিধিও লঙ্ঘন করছি না।

বেগম খালেদা জিয়া সম্পর্কে তিনি বলেন, আদালতের আদেশে খালেদা জিয়া কারাগারে আছেন।এখানে সরকারের কোনো হস্তক্ষেপ নেই।

এরশাদ সম্পর্কে তিনি জানান, এরশাদ বিদেশে যেতে কোনো বাধা নেই। তিনি ইচ্ছা করলে যে কোনো মূহুর্তে বিদেশে যেতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী- ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরিন আখতার, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি.কম, ফেনীর পৌর মেয়র হাজী আলা উদ্দিন সহ প্রমুখ নেতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ